সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে,

ব্রাজিল যুবলীগ এর প্রতিষ্ঠাতা আহবায়ক আবু সুফিয়ান উজ্জলের ব্যতিক্রমধর্মী জন্মদিন পালন।

রিমন আহমদ (সিলেট জেলা বিশেষ প্রতিনিধি)
  • আপলোডের সময় : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২

নিজের জন্মদিন উপলক্ষে সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলা ৯ নং আমুড়া ইউনিয়নের শিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৫০০ শত মানুষকে ফ্রি ব্লাড ক্যাম্পেইনের মাধ্যমে রক্তের গ্রুপ জানিয়ে দেওয়া হয়।
রিমন আহমদ এর পরিচালনায় সভাপতিত্ব করেন এম এ ওয়াদুদ ইমরুল, বিশিষ্ট সমাজসেবক।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
রক্তের বন্ধন সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও ব্রাজিল আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক আবু সুফিয়ান উজ্জল।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, মানুষ মানুষের জন্য এই শ্লোগানকে সামনে রেখে আমি এবং আমার সংগঠন অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছি । রক্তের গ্রুপ না জানার কারণে অনেক সময় আমরা দেখেছি অনেক দুর্ঘটনাজনিত রোগী এবং গর্ভবতী মহিলা অনেক সমস্যা সম্মুখীন হতে হয়। তাই আমি আমার সংগঠনের মাধ্যমে সিলেটের বিভিন্ন উপজেলা ও ইউনিয়নে এবং প্রাইমারি স্কুল গুলোতে রক্তের গ্রুপ নির্ণয় এর ধারাবাহিক কাজ অব্যাহত রেখেছি।
আমি এবং আমার ভাইয়ের নামে উজ্জল এন্ড রাহাত ফাউন্ডেশন নামে একটি আলাদা সংগঠন রয়েছে এই সংগঠনের মাধ্যমে আমরা সিলেটের অনাকাঙ্ক্ষিত বন্যা কালীন সময় বন্যা কবলিত অসহায় মানুষের জন্য কাজ করে গেছি।

আমি এবং আমার সংগঠনের সবাই সবসময় আপনাদের পাশে আছি, আপনাদের কারো যদি রক্তের প্রয়োজন হয় নির্দ্বিধায় আমাকে বলতে পারেন দিন হোক বা রাত যেকোনো সময় আমাকে ফোন দিলে আমি আপনাদের রক্তের ব্যবস্থা করে দিব।

আমি সব সময় গরীব অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই, তাদের জন্য কাজ করতে চাই এবং আমি যতদিন বেঁচে থাকব রক্তের বন্ধন সামাজিক সংগঠন ও উজ্জ্বল এন্ড রাহাত ফান্ডেশন সব সময় অসহায় মানুষের জন্য কাজ করে যাবে ইনশাহল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,,
জেড রহমান জুনু, ভারপ্রাপ্ত সভাপতি কুশিয়ারা হোয়াটসঅ্যাপ গ্রুপ।
জিয়াউল ইসলাম জাবের, তরুণ সমাজসেবক।

উপস্থিত ছিলেন, মিলন আহমদ সহ-সভাপতি রক্তের বন্ধ সামাজিক সংগঠন, নাঈম আহমদ সাংগঠনিক সম্পাদক, আমিনুল ইসলাম হামজা অর্থ সম্পাদক, জাকারিয়া আহমদ সমাজসেবা সম্পাদক, রাবেল আহমদ প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..