শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

ব্রাজিল যুবলীগ এর প্রতিষ্ঠাতা আহবায়ক আবু সুফিয়ান উজ্জলের ব্যতিক্রমধর্মী জন্মদিন পালন।

রিমন আহমদ (সিলেট জেলা বিশেষ প্রতিনিধি)
  • আপলোডের সময় : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২

নিজের জন্মদিন উপলক্ষে সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলা ৯ নং আমুড়া ইউনিয়নের শিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৫০০ শত মানুষকে ফ্রি ব্লাড ক্যাম্পেইনের মাধ্যমে রক্তের গ্রুপ জানিয়ে দেওয়া হয়।
রিমন আহমদ এর পরিচালনায় সভাপতিত্ব করেন এম এ ওয়াদুদ ইমরুল, বিশিষ্ট সমাজসেবক।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
রক্তের বন্ধন সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও ব্রাজিল আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক আবু সুফিয়ান উজ্জল।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, মানুষ মানুষের জন্য এই শ্লোগানকে সামনে রেখে আমি এবং আমার সংগঠন অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছি । রক্তের গ্রুপ না জানার কারণে অনেক সময় আমরা দেখেছি অনেক দুর্ঘটনাজনিত রোগী এবং গর্ভবতী মহিলা অনেক সমস্যা সম্মুখীন হতে হয়। তাই আমি আমার সংগঠনের মাধ্যমে সিলেটের বিভিন্ন উপজেলা ও ইউনিয়নে এবং প্রাইমারি স্কুল গুলোতে রক্তের গ্রুপ নির্ণয় এর ধারাবাহিক কাজ অব্যাহত রেখেছি।
আমি এবং আমার ভাইয়ের নামে উজ্জল এন্ড রাহাত ফাউন্ডেশন নামে একটি আলাদা সংগঠন রয়েছে এই সংগঠনের মাধ্যমে আমরা সিলেটের অনাকাঙ্ক্ষিত বন্যা কালীন সময় বন্যা কবলিত অসহায় মানুষের জন্য কাজ করে গেছি।

আমি এবং আমার সংগঠনের সবাই সবসময় আপনাদের পাশে আছি, আপনাদের কারো যদি রক্তের প্রয়োজন হয় নির্দ্বিধায় আমাকে বলতে পারেন দিন হোক বা রাত যেকোনো সময় আমাকে ফোন দিলে আমি আপনাদের রক্তের ব্যবস্থা করে দিব।

আমি সব সময় গরীব অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই, তাদের জন্য কাজ করতে চাই এবং আমি যতদিন বেঁচে থাকব রক্তের বন্ধন সামাজিক সংগঠন ও উজ্জ্বল এন্ড রাহাত ফান্ডেশন সব সময় অসহায় মানুষের জন্য কাজ করে যাবে ইনশাহল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,,
জেড রহমান জুনু, ভারপ্রাপ্ত সভাপতি কুশিয়ারা হোয়াটসঅ্যাপ গ্রুপ।
জিয়াউল ইসলাম জাবের, তরুণ সমাজসেবক।

উপস্থিত ছিলেন, মিলন আহমদ সহ-সভাপতি রক্তের বন্ধ সামাজিক সংগঠন, নাঈম আহমদ সাংগঠনিক সম্পাদক, আমিনুল ইসলাম হামজা অর্থ সম্পাদক, জাকারিয়া আহমদ সমাজসেবা সম্পাদক, রাবেল আহমদ প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..