শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
খুলনা সিটিতে যেন কিছুতেই কমছে না কিশোর গ্যাং আধিপত্য , অবৈধ দেশিয় অস্ত্রের ঝনঝনা নিতে উত্তাল আজ গোটা শহর ঈদগাঁও’তে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন। বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

আসন্ন কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে ভোটে ও জনমতে এগিয়ে জনাব সাজ্জাদ শিকদার।

মোঃ ওমর ফারুক, কুমিল্লা প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

আগামী ১৭ই অক্টোবর কুমিল্লা জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে, চলতি মাসের ১৫ তারিখ মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ দিন, এরি মধ্যে সম্ভাব্য সকল প্রার্থী গন প্রচার প্রচারণা শুরু করেছেন। এর মধ্যে কুমিল্লা তিতাস উপজেলার (২নং ওয়ার্ড) থেকে অনেকটা একক ভাবে ৭ টি চেয়ারম্যানদের সমর্থন নিয়ে ভোটে ও জনমতে এগিয়ে আছেন তিতাস উপজেলার মাননীয় এম পি মহোদয়ের আস্থা বাঝন ভ্যানগার্ড খ্যাত তিতাস উপজেলা শ্রমিক লীগের সভাপতি জনাব সাজ্জাদ শিকদার এগিয়ে আছেন।

জনাব সাজ্জাদ শিকদার প্রসঙ্গে ইউনিয়ন, উপজেলা, জেলা পর্যায়ের নেতা নেত্রী বৃন্দ এবং চেয়ারম্যান মেম্বারগন তাদের মতামত ব্যাক্ত করতে গিয়ে বলেন।
জনাব সাজ্জাদ শিকদার একজন নিরহংকারী, পরোপকারী, দানবীয়, নমনীয় ব্যক্তি ওনাকে যদি আমরা জেলা পরিষদ নির্বাচনে পাশ করাতে পারি অবশ্যই তিতাস বাসির জন্য এটা হবে একটা মাইল ফলক, তাই আমরা সকল চেয়ারম্যান মেম্বার গন একত্রিত হয়ে জনাব সাজ্জাদ ভাইকে বিজয়ী করতি বধ্য পরিকর।

তাই কুমিল্লা তিতাস উপজেলায় সর্বস্তরের জনগণ থেকে শুরু করে ভোটার গন ও বলছেন জনাব সাজ্জাদ শিকদার নিরঙ্কুশ ভাবে বিজয়ী হবেন।

এ বিষয়ে দৈনিক সংগ্রাম প্রতিদিন কে জনাব সাজ্জাদ শিকদার বলেন
আমি একক ভাবে মতামত নিয়ে প্রার্থী হই নাই, আমাদের মাননীয় এম পি মহাদয়ের, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বারগন সহ আওয়ামিলীগের বিভিন্ন সংগঠনের নেতা নেত্রী বৃন্দর সুপরামর্শ ও মতামত নিয়ে প্রার্থী হয়েছি। এ জন্য আমি
জয়ের বিষয়ে ইনশাআল্লাহ আমি একশোভাগ আশাবাদী

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..