শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

জয়পুরহাট র‍্যাবের অভিযানে চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী আটক

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

নওগাঁর পত্নীতলায় মেহেদী হাসান নামে এক যুবককে হত্যা করে ফেলে রাখার এ চাঞ্চল্যকর হত্যা মামলার আনিছুর রহমান (২১) নামে এক আসামীকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের র‍্যাব সদস্যরা। মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করাকে কেন্দ্র করেই এ হত্যাকাণ্ড হয়েছিল।

শনিবার(১০ সেপ্টেম্বর) সকালে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জাননো হয় যে র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে,ক্যাম্পের একটি আভিযানিক দল শুক্রবার গভীর রাতে জয়পুরহাট জেলার ভাদসা বাজারে অভিযান চালিয়ে থেকে তাকে আটক করে।

আটককৃত, আনিছুর রহমান পত্নীতলা উপজেলার ঘাষনগর ধোয়াপুকুর গ্রামের নজরুল ইসলামের ছেলে।

র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গত ১১ জুলাই বিকেল সাড়ে ৪ টার দিকে অলি (২১), আনিছুর রহমান (২১) ও বোন্টু মিয়া (২২) নামে তিন যুবক মেহেদী হাসান’কে (২৩) ফোন করে তার বাসা থেকে ডেকে নিয়ে যান।

এরপর থেকেই মেহেদী নিখোঁজ হন। পরের দিন ১২ এ জুলাই সকালে উপজেলার মাতাজিহাটগামী রাস্তার পাশে মেলে মেহেদী হাসানের মরদেহ। এ সময় তার মরদেহের গায়ে কালশিরা দাগ ও আঘাতের চিহ্ন ছিল।

এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে পত্নীতলা থানায় মামলা দায়ের করা হলে জয়পুরহাট র‍্যাব-৫ তথ্য প্রযুক্তির সাহায্যে অভিযান চালিয়ে আনিছুর কে আটক করেছে।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে নওগাঁর পত্নীতলা থানায় হস্তান্তর করা হয়েছে বলেও র‍্যাব জানায়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..