শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

জয়পুরহাট র‍্যাবের অভিযানে চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী আটক

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

নওগাঁর পত্নীতলায় মেহেদী হাসান নামে এক যুবককে হত্যা করে ফেলে রাখার এ চাঞ্চল্যকর হত্যা মামলার আনিছুর রহমান (২১) নামে এক আসামীকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের র‍্যাব সদস্যরা। মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করাকে কেন্দ্র করেই এ হত্যাকাণ্ড হয়েছিল।

শনিবার(১০ সেপ্টেম্বর) সকালে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জাননো হয় যে র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে,ক্যাম্পের একটি আভিযানিক দল শুক্রবার গভীর রাতে জয়পুরহাট জেলার ভাদসা বাজারে অভিযান চালিয়ে থেকে তাকে আটক করে।

আটককৃত, আনিছুর রহমান পত্নীতলা উপজেলার ঘাষনগর ধোয়াপুকুর গ্রামের নজরুল ইসলামের ছেলে।

র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গত ১১ জুলাই বিকেল সাড়ে ৪ টার দিকে অলি (২১), আনিছুর রহমান (২১) ও বোন্টু মিয়া (২২) নামে তিন যুবক মেহেদী হাসান’কে (২৩) ফোন করে তার বাসা থেকে ডেকে নিয়ে যান।

এরপর থেকেই মেহেদী নিখোঁজ হন। পরের দিন ১২ এ জুলাই সকালে উপজেলার মাতাজিহাটগামী রাস্তার পাশে মেলে মেহেদী হাসানের মরদেহ। এ সময় তার মরদেহের গায়ে কালশিরা দাগ ও আঘাতের চিহ্ন ছিল।

এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে পত্নীতলা থানায় মামলা দায়ের করা হলে জয়পুরহাট র‍্যাব-৫ তথ্য প্রযুক্তির সাহায্যে অভিযান চালিয়ে আনিছুর কে আটক করেছে।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে নওগাঁর পত্নীতলা থানায় হস্তান্তর করা হয়েছে বলেও র‍্যাব জানায়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..