শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী 

ইউনাইটেড জার্নালিস্ট সোসাইটি অব বাংলাদেশ এর ২০২২-২৪ সালের নির্বাহী পরিষদের আত্মপ্রকাশ

নোমান আব্দুল্লাহঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

দেশব্যাপী পরিচালিত সাংবাদিক সংগঠন “ইউনাইটেড জার্নালিস্ট সোসাইটি অব বাংলাদেশ” ২০২২-২৪ বছরের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের আত্মপ্রকাশ হয়েছে। ২৭ (জুলাই) ২০২২ ইং বুধবার সন্ধ্যায় সংগঠনের অফিসিয়াল প্যাড এ প্রধান উপদেষ্টা ডাঃ নুরুল ইসলাম আকন্দ ও প্রতিষ্ঠাতা আব্দুল্লাহ আল নোমান এর স্বাক্ষরে অনুমোদন দেওয়া হয়।

সংগঠন এর প্রতিষ্ঠাতা আব্দুল্লাহ আল নোমান কে চেয়ারম্যান ও মাহমুদুল হাসান শামীম তালুকদার কে মহাসচিব করে ৯ সদস্যের নির্বাহী কমিটির তালিকা প্রকাশ করা হয়।

পরিষদের অন্য সদস্যরা হলেন ইঞ্জিনিয়ার মামুন হাওলাদার কে সিঃ ভাইস চেয়ারম্যান, ডাঃ রবিকুল ইসলাম রিপন কে ভাইস চেয়ারম্যান, ওমর ফারুক যুগ্ম সম্পাদক, মোঃ মহসিন মিয়া কোষাধ্যক্ষ ও নির্বাহী সদস্য হিসেবে মোঃ হায়দার আলী, নাজমুল হাসান কালাম, এস চাঙমা সত্যজিৎ এর নাম উন্মোচন করা হয়।

অনুমোদিত প্যাড এ কমিটির মেয়াদ ২ বছর পর্যন্ত সীমাবদ্ধ ও ২ বছর পর সংগঠন এর গঠনতন্ত্রের ১১ নং অনুচ্ছেদ এর ক্ষমতাবলে নির্ভর মাধ্যমে পরবর্তী অর্থ বছরের কমিটি গঠন হবে বলে জানানো হয়েছে।

নব নির্বাচিত চেয়ারম্যান নোমান আব্দুল্লাহ বলেন, দেশ এবং সাংবাদিক মহলের এমন করুন পরিস্থিতিতে ২০২০ সালে প্রতিষ্ঠিত হয়েছে বহুল পরিচিত এই সংগঠন। তিনি বলেন, সাংবাদিকদের মান উন্নয়নে বিশাল কর্মপরিকল্পনা সাজিয়ে যাত্রা শুরু করেছে সোসাইটি। আগামী সেপ্টেম্বর অথবা অক্টোবরে তাদের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী তে সকল কর্মপরিকল্পনা উন্মোচন করে সেই লক্ষ্যে কার্যক্রম পরিচালিত করবেন।

নব নির্বাচিত মহাসচিব শামীম তালুকদার বলেন, সাংবাদিকদের সকল বিষয়ের উপর মর্যাদা, সম্মান ও অধিকার আদায়ের লক্ষ্যে দেশব্যাপী কার্যক্রম পরিচালিত করে আসছে সোসাইটি। আমরা এই নব নির্বাচিত কমিটির মাধ্যমে আগামী ২ বছরে সংগঠন কার্যক্রম গঠনতন্ত্র অনুযায়ী কর্মপরিকল্পনা উন্মোচন করে কাজ শুরু করবো। আমাদের অদম্য পথচলায় সকলকে সহযোগিতা করার জন্য আহ্বান জানাচ্ছি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..