শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

জয়পুরহাটের পাঁচবিবি ও ক্ষেতলাল দুই পৌরসভায় নৌকার জয়

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২

জয়পুরহাটের পাঁচবিবি ও ক্ষেতলাল দুই পৌরসভার শান্তিপুর্ন ভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। এই প্রথম ইভিএম ভোটিং মেশিনে সকাল ৮ থেকে বৈকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

পাঁচবিবি পৌরসভা নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি (নৌকা মার্কা ) প্রার্থী হাবিবুর রহমান হাবিব ৭৯৫৪ পেয়ে পুনরায় বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দ্রী সাদেকুর নাহার শিখা ৫ হাজার ৪ শত ৫০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন ।

মোট মেয়র পদে ৬ জন প্রতিদন্দ্রীতা করেছেন। ৪৯ জন সাধারণ কাউন্সিলর ও ১৭জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রতিদ্বন্দ্বিতা করছেন পাঁচবিবি পৌরসভায় প্রতিদন্দ্রীতা করেছেন।

অন্যদিকে ক্ষেতলাল পৌরসভায়ও শান্তিপুর্ন ভোট গ্রহন সম্পন্ন হয়েছে । এই পৌরসভায় ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (নৌকা মার্কা) সিরাজুল ইসলাম সরদার মেয়র পদে ও ২ জন কাউন্সিলর প্রার্থীর কোন প্রতিদন্দ্রী প্রার্থী না থাকায় আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বুধবার ২৭ জুলাই শুধু ১০ জন কাউন্সিললের ভোট গ্রহন সম্পন্ন হয়েছে।

বুধবার রাতে জয়পুরহাট জেলা নির্বাচন অফিসার আমিনুর ইসলাম মিয়া সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেছেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..