শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

জয়পুরহাটের পাঁচবিবি ও ক্ষেতলাল দুই পৌরসভায় নৌকার জয়

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২

জয়পুরহাটের পাঁচবিবি ও ক্ষেতলাল দুই পৌরসভার শান্তিপুর্ন ভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। এই প্রথম ইভিএম ভোটিং মেশিনে সকাল ৮ থেকে বৈকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

পাঁচবিবি পৌরসভা নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি (নৌকা মার্কা ) প্রার্থী হাবিবুর রহমান হাবিব ৭৯৫৪ পেয়ে পুনরায় বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দ্রী সাদেকুর নাহার শিখা ৫ হাজার ৪ শত ৫০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন ।

মোট মেয়র পদে ৬ জন প্রতিদন্দ্রীতা করেছেন। ৪৯ জন সাধারণ কাউন্সিলর ও ১৭জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রতিদ্বন্দ্বিতা করছেন পাঁচবিবি পৌরসভায় প্রতিদন্দ্রীতা করেছেন।

অন্যদিকে ক্ষেতলাল পৌরসভায়ও শান্তিপুর্ন ভোট গ্রহন সম্পন্ন হয়েছে । এই পৌরসভায় ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (নৌকা মার্কা) সিরাজুল ইসলাম সরদার মেয়র পদে ও ২ জন কাউন্সিলর প্রার্থীর কোন প্রতিদন্দ্রী প্রার্থী না থাকায় আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বুধবার ২৭ জুলাই শুধু ১০ জন কাউন্সিললের ভোট গ্রহন সম্পন্ন হয়েছে।

বুধবার রাতে জয়পুরহাট জেলা নির্বাচন অফিসার আমিনুর ইসলাম মিয়া সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেছেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..