বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যুৎ সাশ্রয়ে অফিস সময় সপ্তাহ মধ্যে সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

সংগ্রাম প্রতিদিন ডেস্ক ঃ
  • আপলোডের সময় : সোমবার, ১৮ জুলাই, ২০২২

বিদ্যুৎ সাশ্রয়ে অফিস সময় কমানো বা বাসা থেকে কাজ করার বিষয়ে সপ্তাহ খানেকের মধ্যে সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

সোমবার (১৮ জুলাই) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান তিনি।

প্রতিমন্ত্রী ফরহাদ বলেন, অফিসের সময় কমানো হতে পারে অথবা ওয়ার্ক ফ্রম হোম (বাসা থেকে কাজ) করার সিদ্ধান্ত নেওয়া হতে পারে। যতটুকু অফিসে না করলেই নয়, এমনভাবে বিদ্যুৎ ব্যবহারের চিন্তা করা হচ্ছে।

সপ্তাহখানেকের মধ্যে সিদ্ধান্ত জানানো হবে উল্লেখ করে তিনি বলেন, মানুষের যেন কষ্ট না হয় সেটা বিবেচনায় রেখে সিদ্ধান্ত নেওয়া হবে।

প্রতিমন্ত্রী বলেন, বিষয়টি আলোচনার পর্যায়ে রয়েছে। কেউ অফিস সকাল ৯টা থেকে বিকেল ৩টা বা ৪টা পর্যন্ত করার কথা বলছে। তবে এটা এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

এ বিষয়ে প্রধানমন্ত্রীর কাছ থেকে সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, সোমবার (১৮ জুলাই) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এক সভা শেষে প্রধানমন্ত্রীর বিদ্যুৎ ও জ্বালানিবিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী বলেছেন, মঙ্গলবার (১৯ জুলাই) থেকে এলাকাভিত্তিক লোডশেডিংয়ে যাচ্ছে দেশ। প্রতিদিন এক থেকে দুই ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। তবে কোন এলাকায় লোডশেডিং কখন হবে, তা আগেই জানিয়ে দেওয়া হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..