মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশের ২৫২ এসআই অব্যাহতি.. স্বরাষ্ট্র উপদেষ্টা সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার সুমন গ্রেফতার শরণখোলায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য রেলি ও আলোচনা সভা বিচারপতি অপসারণের ক্ষমতা পেল সুপ্রিম জুডিসিয়াল কাউন্সিল জামায়াত নেতার দাড়ি ছিড়ে নিয়েছে ছাত্রদল; প্রতিবাদে বিক্ষোভ  কামাল আহমেদ মজুমদারের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শরণখোলা ইসলামী আন্দোলনের গণসমাবেশ। ভালুকায় সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয় দখলের অপচেষ্টার অভিযোগ মেয়র আতিকুল ইসলামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত। গত ১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে অন্তত ১০ বছর সময় লাগবে-উপদেষ্টা আসিফ মাহমুদ

বিদ্যুৎ সাশ্রয়ে অফিস সময় সপ্তাহ মধ্যে সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

সংগ্রাম প্রতিদিন ডেস্ক ঃ
  • আপলোডের সময় : সোমবার, ১৮ জুলাই, ২০২২

বিদ্যুৎ সাশ্রয়ে অফিস সময় কমানো বা বাসা থেকে কাজ করার বিষয়ে সপ্তাহ খানেকের মধ্যে সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

সোমবার (১৮ জুলাই) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান তিনি।

প্রতিমন্ত্রী ফরহাদ বলেন, অফিসের সময় কমানো হতে পারে অথবা ওয়ার্ক ফ্রম হোম (বাসা থেকে কাজ) করার সিদ্ধান্ত নেওয়া হতে পারে। যতটুকু অফিসে না করলেই নয়, এমনভাবে বিদ্যুৎ ব্যবহারের চিন্তা করা হচ্ছে।

সপ্তাহখানেকের মধ্যে সিদ্ধান্ত জানানো হবে উল্লেখ করে তিনি বলেন, মানুষের যেন কষ্ট না হয় সেটা বিবেচনায় রেখে সিদ্ধান্ত নেওয়া হবে।

প্রতিমন্ত্রী বলেন, বিষয়টি আলোচনার পর্যায়ে রয়েছে। কেউ অফিস সকাল ৯টা থেকে বিকেল ৩টা বা ৪টা পর্যন্ত করার কথা বলছে। তবে এটা এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

এ বিষয়ে প্রধানমন্ত্রীর কাছ থেকে সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, সোমবার (১৮ জুলাই) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এক সভা শেষে প্রধানমন্ত্রীর বিদ্যুৎ ও জ্বালানিবিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী বলেছেন, মঙ্গলবার (১৯ জুলাই) থেকে এলাকাভিত্তিক লোডশেডিংয়ে যাচ্ছে দেশ। প্রতিদিন এক থেকে দুই ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। তবে কোন এলাকায় লোডশেডিং কখন হবে, তা আগেই জানিয়ে দেওয়া হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..