শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

রাঙ্গুনিয়া পুকুরের পানিতে ডুবে একই বাড়ির দুই শিশুর মৃত্যু

এম. মতিন, চট্টগ্রাম প্রতিনিধি।
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় পুকুরের পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৫ জুলাই ) সকাল ১২ টার দিকে উপজেলার ৭নং বেতাগী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ইউনিয়নের ৬নং ওয়ার্ডের তিনসৌদিয়া এলাকার পূর্ব পাড়া গ্রামের মাহবুব আলমের মেয়ে লাবিবা (৫) ও তার ভাই সৈয়দুল আলমের ছেলে মো. আলিফ (৫)। লাবিবা ও আলিফ সম্পর্কে আপন চাচাতো ভাইবোন।

পারিবারিক সূত্রে জানা যায়, সকালে খাওয়া শেষে তারা দু’জন বাড়ির উঠোনে খেলা করছিল। খেলা করার সময় সবার অগোচরে পাশের পুকুরে পড়ে ডুবে যায় আলিফ ও লাবিবা। পরে তাদের অনেকটা সময় না দেখে খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন। একপর্যায়ে পুকুরের পানিতে তাদের ভাসতে দেখে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. দেব প্রসাদ চক্রবর্তী বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই পানিতে ডুবে শিশু দু’টির মৃত্যু হয়।

রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব মিল্কি বলেন, দুই শিশুর মৃত্যুর খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পোঁছেছি। মৃত দুই শিশুর মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..