রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

ডিমলায় আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ।

(জামান মৃধা নীলফামারী প্রতিনিধি):-
  • আপলোডের সময় : শনিবার, ৪ জুন, ২০২২

নীলফামারীর বিএনপি ও স্বাধীনতা বিরোধীদের উস্কানিমূলক স্লোগান এবং জননেত্রী শেখ হাসিনাকে মৃত্যুর হুমকির প্রতিবাদে সারাদেশের ন্যায় নীলফামারী ডিমলা উপজেলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ।

শনিবার সকাল সাড়ে ১১টার দিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ডিমলা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে উপজেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন অঙ্গ সংগঠণের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে দলটির নেতা-কর্মীরা। বিক্ষোভ মিছিলটি ডিমলা সদর উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বিজয় চত্বরে এসে সমাবেশে মিলিত হয়।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাইদুল বারীর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার (মিন্টু), সহ-সভাপতি বাবু নীরেন্দ্রনাথ রায়, সাংগঠনিক সম্পাদক মুহিত কুমার সিংহ রায়, দপ্তর সম্পাদক (সাবেক চেয়ারম্যান) জহুরুল ইসলাম ভূঁইয়া, উপজেলা শ্রমিক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ফেরদৌস পারভেজ সরকার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম সরকার প্রমুখ।

এ সময় বক্তারা শেখ হাসিনাকে মৃত্যুর হুমকির তীব্র নিন্দা জানান এবং বিএনপি ও স্বাধীনতা বিরোধীদের শিক্ষাঙ্গনসহ দেশের বিভিন্নস্থানে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার অপপ্রয়াস প্রতিহত করতে নেতা-কর্মীদের সোচ্চার থাকার আহ্বান জানান।

বক্তারা বলেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা বাধাগ্রস্থ করতেই একাত্তরের পরাজিত শক্তি ও মুক্তিযদ্ধের চেতনাবিরোধী এবং জাতির পিতার হত্যাকারী পঁচাত্তরের খুনি চক্র নতুন করে সক্রিয় হয়ে উঠেছে। এসব ষড়যন্ত্রের সাথে জড়িতদের রাজনৈতিকভাবে মাঠে থেকে মোকাবেলা এবং দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা নিতেও সরকারের প্রতি জোর দাবি জানান বক্তারা

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..