সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জের নেতৃত্বে দালাল নিয়োগ দিয়ে  লক্ষ লক্ষ টাকা চাঁদা আদায় লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক

ডিমলায় উদ্ধার হওয়া ভারতীয় ৮টি গরু উন্মুক্ত নিলামে বিক্রি।

(জামান মৃধা নীলফামারী প্রতিনিধি)
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২

নীলফামারী ডিমলা থানার বিশেষ অভিযানে আটটি হরিয়ানা জাতের ভারতীয় গরু প্রকাশ্যে নিলামে বিক্রি করা হয়েছে। বৃহস্পতিবার (২রা জুন) জেলার বিজ্ঞ আদালতের আদেশে আদালত প্রাঙ্গণে মুক্ত মঞ্চে এ নিলাম ডাকা হয়।

সীমান্তে আটক হওয়া এসব ভারতীয় গরু ছোট বড় মিলিয়ে ৮টি। একটি একটি করে গরু নিলাম ডাকা হয়। একাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠান এ নিলামে অংশগ্রহণ করে।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লাইছুর রহমান জানান ৮টি গরু বিভিন্ন এলাকার ব্যক্তি নিকট সর্বোচ্চ ১২ লাখ ১৩ হাজার ৮৭৫ টাকায় ওই গরুগুলো নিলামে বিক্রি করা হয়েছে। এসব অর্থ সরকারি কোষাগারে জমা দেয়া হবে।

আদালত প্রাঙ্গণে নিলাম পরিচালনা করেন, নীলফামারীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদ হাসান।

এ সময় উপস্থিত ছিলেন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সহদেব চন্দ্র রায়, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহীন কবীর, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশিক কুমার রায়, এডভোকেট (পিপি) অক্ষয় কুমার রায়, কোর্ট ইন্সপেক্টর মোমিনুল ইসলাম, ডিমলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লাইছুর রহমান ও নীলফামারী সোনালী ব্যাংকের প্রতিনিধি বজলার রহমান চৌধুরী প্রমুখ।

কোর্ট ইন্সপেক্টর মোমিনুল ইসলাম জানান, গত ১৪ই মে দিবাগত রাতে ডিমলা উপজেলার পূর্ব ছাতনাই ইউনিয়নের সিমান্ত এলাকা থেকে মালিকানা বিহীন ভারতীয় হরিয়ানা জাতের ৮টি গরু উদ্ধার করা হয়। এই উদ্ধার অভিযানে নেতৃত্ব দেন সহকারী পুলিশ সুপার (ডোমার সার্কেল) আলী মোহাম্মদ আব্দুল্লাহ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..