মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
মানিকগঞ্জের কালীগঙ্গা নদীতে সামিয়া ইসলাম স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার মুরাদনগরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা নড়াইলে ইভটিজিং এর প্রতিবাদ করায় কিশোরকে কুপিয়ে হত্যা, দুই বন্ধু আহত সাতক্ষীরা কিন্ডার গার্টেনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মর্গের মেঝেতে পড়ে থাকা মৃত শিশুটির পরিচয় মিলেছে। ব্রেকিং নিউজ-৪০ মরদেহ হস্তান্তর, ডিএনএ টেস্ট করা হবে ৩ জনের পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন 

ডিমলায় উদ্ধার হওয়া ভারতীয় ৮টি গরু উন্মুক্ত নিলামে বিক্রি।

(জামান মৃধা নীলফামারী প্রতিনিধি)
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২

নীলফামারী ডিমলা থানার বিশেষ অভিযানে আটটি হরিয়ানা জাতের ভারতীয় গরু প্রকাশ্যে নিলামে বিক্রি করা হয়েছে। বৃহস্পতিবার (২রা জুন) জেলার বিজ্ঞ আদালতের আদেশে আদালত প্রাঙ্গণে মুক্ত মঞ্চে এ নিলাম ডাকা হয়।

সীমান্তে আটক হওয়া এসব ভারতীয় গরু ছোট বড় মিলিয়ে ৮টি। একটি একটি করে গরু নিলাম ডাকা হয়। একাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠান এ নিলামে অংশগ্রহণ করে।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লাইছুর রহমান জানান ৮টি গরু বিভিন্ন এলাকার ব্যক্তি নিকট সর্বোচ্চ ১২ লাখ ১৩ হাজার ৮৭৫ টাকায় ওই গরুগুলো নিলামে বিক্রি করা হয়েছে। এসব অর্থ সরকারি কোষাগারে জমা দেয়া হবে।

আদালত প্রাঙ্গণে নিলাম পরিচালনা করেন, নীলফামারীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদ হাসান।

এ সময় উপস্থিত ছিলেন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সহদেব চন্দ্র রায়, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহীন কবীর, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশিক কুমার রায়, এডভোকেট (পিপি) অক্ষয় কুমার রায়, কোর্ট ইন্সপেক্টর মোমিনুল ইসলাম, ডিমলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লাইছুর রহমান ও নীলফামারী সোনালী ব্যাংকের প্রতিনিধি বজলার রহমান চৌধুরী প্রমুখ।

কোর্ট ইন্সপেক্টর মোমিনুল ইসলাম জানান, গত ১৪ই মে দিবাগত রাতে ডিমলা উপজেলার পূর্ব ছাতনাই ইউনিয়নের সিমান্ত এলাকা থেকে মালিকানা বিহীন ভারতীয় হরিয়ানা জাতের ৮টি গরু উদ্ধার করা হয়। এই উদ্ধার অভিযানে নেতৃত্ব দেন সহকারী পুলিশ সুপার (ডোমার সার্কেল) আলী মোহাম্মদ আব্দুল্লাহ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..