বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

ডিমলায় উদ্ধার হওয়া ভারতীয় ৮টি গরু উন্মুক্ত নিলামে বিক্রি।

(জামান মৃধা নীলফামারী প্রতিনিধি)
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২

নীলফামারী ডিমলা থানার বিশেষ অভিযানে আটটি হরিয়ানা জাতের ভারতীয় গরু প্রকাশ্যে নিলামে বিক্রি করা হয়েছে। বৃহস্পতিবার (২রা জুন) জেলার বিজ্ঞ আদালতের আদেশে আদালত প্রাঙ্গণে মুক্ত মঞ্চে এ নিলাম ডাকা হয়।

সীমান্তে আটক হওয়া এসব ভারতীয় গরু ছোট বড় মিলিয়ে ৮টি। একটি একটি করে গরু নিলাম ডাকা হয়। একাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠান এ নিলামে অংশগ্রহণ করে।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লাইছুর রহমান জানান ৮টি গরু বিভিন্ন এলাকার ব্যক্তি নিকট সর্বোচ্চ ১২ লাখ ১৩ হাজার ৮৭৫ টাকায় ওই গরুগুলো নিলামে বিক্রি করা হয়েছে। এসব অর্থ সরকারি কোষাগারে জমা দেয়া হবে।

আদালত প্রাঙ্গণে নিলাম পরিচালনা করেন, নীলফামারীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদ হাসান।

এ সময় উপস্থিত ছিলেন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সহদেব চন্দ্র রায়, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহীন কবীর, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশিক কুমার রায়, এডভোকেট (পিপি) অক্ষয় কুমার রায়, কোর্ট ইন্সপেক্টর মোমিনুল ইসলাম, ডিমলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লাইছুর রহমান ও নীলফামারী সোনালী ব্যাংকের প্রতিনিধি বজলার রহমান চৌধুরী প্রমুখ।

কোর্ট ইন্সপেক্টর মোমিনুল ইসলাম জানান, গত ১৪ই মে দিবাগত রাতে ডিমলা উপজেলার পূর্ব ছাতনাই ইউনিয়নের সিমান্ত এলাকা থেকে মালিকানা বিহীন ভারতীয় হরিয়ানা জাতের ৮টি গরু উদ্ধার করা হয়। এই উদ্ধার অভিযানে নেতৃত্ব দেন সহকারী পুলিশ সুপার (ডোমার সার্কেল) আলী মোহাম্মদ আব্দুল্লাহ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..