বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশের ২৫২ এসআই অব্যাহতি.. স্বরাষ্ট্র উপদেষ্টা সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার সুমন গ্রেফতার শরণখোলায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য রেলি ও আলোচনা সভা বিচারপতি অপসারণের ক্ষমতা পেল সুপ্রিম জুডিসিয়াল কাউন্সিল জামায়াত নেতার দাড়ি ছিড়ে নিয়েছে ছাত্রদল; প্রতিবাদে বিক্ষোভ  কামাল আহমেদ মজুমদারের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শরণখোলা ইসলামী আন্দোলনের গণসমাবেশ। ভালুকায় সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয় দখলের অপচেষ্টার অভিযোগ মেয়র আতিকুল ইসলামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত। গত ১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে অন্তত ১০ বছর সময় লাগবে-উপদেষ্টা আসিফ মাহমুদ

নীলফামারীতে কথিত জ্বীনের বাদশা আটক

জামান মৃধা, নীলফামারী প্রতিনিধি):
  • আপলোডের সময় : শুক্রবার, ২৭ মে, ২০২২

নীলফামারী সদরে জ্বীনের বাদশা পরিচয় দিয়ে ৮ লাখ টাকা হাতিয়ে নেওয়া আফজাল করিম (৫২) নামে এক প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ নীলফামারী সদর থানা পুলিশ। সে সদর উপজেলা টুপামারি ইউনিয়নের কিছামত দোগাছির মৃত জন মামুদের ছেলে। কথিত জ্বিনের বাদশার প্রতারণার স্বীকার মো. আশরাফ আলী (৪৮) থানায় একটি মামলা দায়ের করে। থানায় দায়েরকৃত মামলা নং-২৪(০৫)২০২২ইং।

বৃহঃস্পতিবার (২৬শে মে) জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম-পিপিএম) এর নির্দেশনা মোতাবেক সদর থানার ওসি (তদন্ত) মাহমুদ-উন-নবীর নেতৃত্বে আফজালুলের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার বাড়ি থেকে নন-জুডিসিয়াল ৩ সেট স্ট্যাম্পসহ বিপুল পরিমান স্বাক্ষরিত নন-জুডিসিয়াল স্ট্যাম্প উদ্ধার করে পুলিশ।

ভুক্তভোগী ও পুলিশ জানায়, কথিত জ্বীনের বাদশা আফজাল ভুক্তভোগী আশরাফের বাড়ী গিয়ে তাদের ঘরে খারাপ জ্বীন রয়েছে বলে জানান। খারাপ জ্বীন তাদের স্ত্রী সন্তানসহ পরিবারের সবার ক্ষতি করবে জানিয়ে মোবাইল নম্বর নিয়ে প্রথম দিন চলে যায়। পরবর্তীতে রাতে ফোন করে জ্বী তাড়াতে ৩০ হাজার টাকা লাগবে বলে ফোন করে ভুক্তভোগীর পরিবারকে কথিত জিনের বাদশা। এরপর তাদের গুপ্তধন দিবে বলে লোভ দেখি সু-কৌশলে ভুক্তভোগীর নিকট থেকে নগদ ৪লক্ষ ২০ হাজার টাকা ও ভুক্তভোগীর ভাতিজি মোছা. রাশিদা বেগম (৩০) এর নিকট একই কায়দায় বিভিন্ন সময়ে নগদ ৩ লাখ ৫০ হাজার টাকাসহ সর্বমোট ৮লাখ টাকা হাতিয়ে নেয়। সম্পত্তি দেওয়ার অজুহাতে ভুক্তভোগীর ক্রয়কৃত ১০০ টাকা মূল্যের ৩টি ও ৫০ টাকা মূল্যের ০৩ টি নন-জুডিসিয়াল স্ট্যাম্প ভুক্তভোগী, তার স্ত্রী মোছা. আছফুল বেগম ও ভাতিজি মোছা. রাশিদা বেগম এর স্বাক্ষর নেয়।

সদর থানার অফিসার ইনচার্জ আব্দুর রউপ বলেন, ভুক্তভোগী তাদের গোয়ালের গরুসহ আবাদী জমি বিক্রি করে প্রতারকের হাতে তুলে দেন ৮ লাখ টাকা। ভুক্তভোগীদের স্বাক্ষরিত নন-জুডিসিয়াল স্ট্যাম্পে দিয়ে মামলা করার ভয় দেখিয়ে তাদের কাছ থেকে আরো ৩০ লাখ টাকা দাবি করে কথিত জ্বীনের বাদশা। এরপর ভুক্তভোগীরা থানায় মামলা দায়ের করলে জেলা পুলিশ সুপার মহদয়ের দিক নির্দেশনা মোতাবেক অভিযান চালিয়ে প্রতারককে গ্রেপ্তার করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..