মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

বেনাপোল সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশন নির্বাচন ঐক্য পরিষদের পরিচিতি সভা অনুষ্ঠিত

জসিমউদ্দিন বেনাপোল প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বুধবার, ২৫ মে, ২০২২

দীর্ঘ আট বছর পর বেনাপোল সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের ত্রি বার্ষিক নির্বাচন ২০২২ আগামী ৩০শে মে সোমবার অনুষ্ঠিত হবে। আজ বুধবার (২৫শে মে) সন্ধ্যায় বেনাপোল পৌর বিয়ে বাড়িতে সজন-ভারত-ফজলু সন্মনয়ে গঠিত ঐক্য পরিষদে পরিচিতি সভা অনুষ্টিত হয়েছে। নির্বাচন উপলক্ষে বেনাপোল বন্দর এলাকা জুড়ে উৎসবের আমেজ বিরাজ করছে ৷ গোটা পৌর এলাকা তোরণ, ব্যানার আর ফেস্টুনে ছেয়ে গেছে। সর্বত এখন আলোচনা হচ্ছে সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশন নির্বাচন নিয়ে আগামী ৩০শে মে ৭২৪ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে ১৯ নেতা নির্বাচন করবেন।

ঐক্য পরিষদের সভাপতি পদপ্রার্থী আলহাজ্ব মফিজুর রহমান সজনের সভাপতিত্বে পরিচিতি সভায় উপস্থিত ছিলেন ঐক্য পরিষদের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মাসুদুর রহমান লাল্টু,সাধারণ সম্পাদক পদপ্রার্থী ফজলুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার আলী আনু, প্রবীন নেতা নূর আলম, যুগ্ন-সম্পাদক পদপ্রার্থী আবু তাহের ভারত, আবুল হোসেন, আলতাফ হোসেন, গোলাম মোস্তফা, বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সভাপতি আতিকুজ্জামান সনি, সিএন্ডএফ এজেন্টস্ স্টাফ এসোসিয়েশনের সভাপতি মোঃ মুজিবর রহমান, সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সহ প্রায় শতাধিক মালিক ও কয়েক’শ কর্মচারী।

দুটি প্যানেলে বিভক্ত হয়ে ৩৮ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছে। নির্বাচনের পক্ষে পরিবর্তনের লক্ষ্যে এই শ্লোগানে ছাতা মার্কা নিয়ে বর্তমান সভাপতি আলহাজ্ব মফিজুর রহমান সজনের নের্তত্বে সজন-ভারত-ফজলু ঐক্য পরিষদ। আনারস মার্কা নিয়ে শামসুর রহমান – মধু- লতা সমমনা সম্মিলিত সমন্ময় পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দীতা করেছে ।

সজন-ভারত-ফজলু ঐক্য পরিষদের সভাপতি পদপ্রার্থী আলহাজ্ব মফিজুর রহমান সজন বলেন, প্রচার প্রচারনায় অনেকটা এগিয়ে রয়েছেন। তিনি বন্দর ও কাস্টমসের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেণ। আগামীতে নির্বাচিত হলে কর্মচারীদের মুল্যায়ন সহ কাস্টমস ও বন্দরের বিদ্যমান সকল সমস্যার সমাধান করা হবে। তিনি আরো বলেন, সাধারণ ভোটাররা এবার পরিবর্তনের পক্ষে। আমরা সম্প্রতি ঢাকা ও চট্রগ্রামের ভোটাদের সাথে মতবিনিময় করছি সবারই একই বক্তব্য। তারা পরিবর্তন চাই।

দীর্ঘদিন ধরে একটি গোষ্ঠী সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনকে নিজেদের ব্যাক্তিগত সম্পতি মনে করে আসছিল। ৩বছরের জন্য নির্বাচিত হয়ে সাধারণ ভোটারদের ভোটের অধিকার কেড়ে নিয়ে দীর্ঘ ৮বছর এ্যাসোসিয়েশন কে দখল করে রেখেছে। আমরা বেশ কিছু নতুন ও পুরাতন সদস্যদের দীর্ঘদিন ভোটের জন্য আন্দোলন করে আসছি। অবশেষে আগামী ৩০মে এ্যাসোসিয়েশনের ভোট অনুষ্ঠিত হতে যাচ্ছে। সকল ভোটারের কাছে আমার আবেদন, আপনারা আগামী ৩০শে মে ভোট কেন্দ্রে আসুন পরিবর্তনের লক্ষে সজন-ভারত-ফজলু পরিষদে ছাতা মার্কায় ভোট দিয়ে সাধারণ ভোটাদের অধিকার রক্ষা ও বেনাপোল কাস্টমসে ব্যবসা বান্ধব পরিবেশ নিশ্চিত করতে আমাদের পাশে থাকুন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..