শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
খুলনা সিটিতে যেন কিছুতেই কমছে না কিশোর গ্যাং আধিপত্য , অবৈধ দেশিয় অস্ত্রের ঝনঝনা নিতে উত্তাল আজ গোটা শহর ঈদগাঁও’তে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন। বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

সিলেট জাফলং পর্যটকের ওপর হামলার ঘটনা আটক দুই জন

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২

জাফলংয়ে পর্যটকদের পেটালেন স্বেচ্ছাসেবকরা
সিলেটের জাফলংয়ে পর্যটনকেন্দ্রের টিকিট কাউন্টার সংলগ্ন এলাকায় দুই নারী ও শিশুসহ বেশ কয়েকজন পর্যটকের ওপর হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৫ এপ্রিল) দুপুর ২টার দিকে জাফলং টিকিট কাউন্টারের স্বেচ্ছাসেবকরা লাঠি নিয়ে পর্যটকদের ওপর এ হামলা করেন।

গোয়াইনঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল হামলার বিষয়টি সংগ্রাম প্রতিদিন কে নিশ্চিত করেছেন। এ ঘটনার একটি ভিডিওচিত্র পেয়েছেন বলেও জানান তিনি।ভিডিওচিএ সূত্র ধরে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে,এ ঘটনার জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

স্থানীয় সূত্রে জানা যায়, টিকিট কেনাকে কেন্দ্র করে পর্যটকদের সঙ্গে কাউন্টারের লোকদের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে কাউন্টারে থাকা স্বেচ্ছাসেবকরা লাঠিসোটা দিয়ে পর্যটকদের পেটাতে শুরু করেন। তখন পাশে থাকা এক তরুণী ও কোলে শিশু নিয়ে এক নারী এগিয়ে আসলে তাদের ওপর হামলা চালান স্বেচ্ছাসেবকরা। এ ঘটনায় ৫-৬ জন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে সিলেট ট্যুরিজম ক্লাবের সভাপতি হুমায়ুন কবীর লিটন বলেন, পর্যটকদের ওপর হামলা অবশ্যই নিন্দনীয় কাজ। কোনো ধরনের টেন্ডার প্রক্রিয়া ছাড়াই স্থানীয় কয়েকজনকে টিকিট কাউন্টারের দায়িত্ব দেওয়ায় এ রকম ন্যাক্কারজনক ঘটনা ঘটেছে। সিলেটে এ ধরনের ঘটনা মেনে নেওয়া যায় না। যারা এ ধরনের ঘটনা ঘটিয়েছে তাদেরকে মধ্যে দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে।

ট্রাভেলার্স অব সিলেটের অ্যাডমিন শফি মোহাম্মদ, পর্যটকদের ওপর হামলায় ঘটনায় আমরা ব্যথিত। অবিলম্বে পর্যটকদের প্রবেশের জন্য ১০ টাকার টিকিট পদ্ধতি বাতিল করতে হবে। এই পদ্ধতির কারণে জাফলংয়ের পর্যটকবান্ধব ইতিহাস কলুষিত হচ্ছে।

গোয়াইনঘাট থানার ওসি কেএম নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে আমাদের কয়েকজন কর্মকর্তাকে ঘটনাস্থলে পাঠিয়েছি।এবং দুই জনকে
গ্রেপ্তার করা হয়েছে বাকি গুলো গ্রেফতারের চেষ্টা চলছে।ঘটনার সুষ্ঠু তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..