রবিবার, ১২ মে ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
এসএসসি) পরীক্ষায় পাসের হারে শীর্ষে রয়েছে যশোর বোর্ড। আর সর্বনিম্ন পাসের হার সিলেট লোহাগড়ায় শোক আর শ্রদ্ধায় সাবেক চেয়ারম্যানের চির বিদায়  সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি

মানিকগঞ্জে ধর্ষণের পর ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে দুই যুবক কারাগারে

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : সোমবার, ১১ এপ্রিল, ২০২২

মানিকগঞ্জ
শিবালয় উপজেলায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার সঙ্গে জড়িত দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নূরজাহান লাবনী বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার দুই যুবক হলেন- শিবালয় উপজেলার শিবরামপুর গ্রামের সামিউল ইসলাম ওরফে সামি (২২) ও ঘিওর উপজেলার শ্রীবাড়ী গ্রামের তাপস সরকার (১৯)।

পুলিশ এবং এজাহার সূত্রে জানা গেছে, শিবালয় উপজেলার একটি মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ওই ছাত্রী গত ২ মার্চ বিকেলে বাড়ি থেকে খালার বাড়ি যাচ্ছিল। পথে শিবালয়ের উপজেলার টেপড়া এলাকায় পূর্ব পরিচিত সামিউলের সঙ্গে তার দেখা হয়। এ সময় খালার বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে সামিউল ওই ছাত্রীকে একটি রিকশায় চড়িয়ে শিবরামপুর এলাকায় নিয়ে যায়। এরপর সেখানে একটি একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে সামিউল ও তার সহযোগী তাপস। এ সময় ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করা হয়।

পরের দিন (৩ মার্চ) ভোরে তারা মেয়েটির মুঠোফোন ছিনিয়ে রেখে খালার বাড়ির উদ্দেশ্যে পাঠিয়ে দেয়। এ সময় ঘটনা কাউকে জানালে ধারণকৃত ভিডিও ফেসবুক ও ইউটিউবে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় তারা। এরপর বাড়িতে গিয়ে ওই ছাত্রী মাকে ধর্ষণের বিষয়টি জানায়। তবে লোকলজ্জার ভয়ে ঘটনাটি চেপে যায় ছাত্রীর পরিবার।

গতকাল রোববার ইউটিউবে এই ধর্ষণের ভিডিও চিত্র দেখতে পায় ছাত্রীর পরিবার। এর পরপরই ছাত্রীর পরিবার বিষয়টি শিবালয় থানার পুলিশকে জানায়। পরে রোববার দিবাগত রাতে অভিযান চালিয়ে বাড়ি থেকে সামিউল ও তাপসকে আটক করে পুলিশ। এ ঘটনায় আজ সোমবার সকালে ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে ওই যুবককে আসামি করে থানায় মামলা করেন।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার নুরজাহান লাবনী বলেন, আজ দুপুরে গ্রেপ্তারকৃত দুই যুবককে আদালতে পাঠানো হয়। পরে আদালতের বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..