রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বেনাপোলে অবৈধ অস্ত্র-গুলিসহ পৌর ৫নং ওয়ার্ড কাউন্সিলর রাশেদ আলী গ্রেফতার

জসিমউদ্দিন বেনাপোল প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : শনিবার, ২ এপ্রিল, ২০২২

বেনাপোল বন্দরে শ্রমিক ইউনিয়নকে কেন্দ্র করে বোমাবাজির ঘটনায় অভিযুক্ত পৌরসভার ৫ নং ওয়ার্ড দিঘীরপাড়ের পৌর কাউন্সিলর রাশেদ আলীকে (৪২) ১ টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ৫ রাউন্ড পিস্তলের গুলি, ১টি দেশীয় তৈরী ওয়ান শুটারগান ও ৪ রাউন্ড রাইফেলের গুলি সহ তাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

শনিবার (২ মার্চ) ভোর ৪.৩০ মিনিটের সময় ঝিকরগাছার গদখালী থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রাশেদ বেনাপোল পোর্ট থানার দিঘীরপাড় গ্রামের মৃতঃ আক্তার হোসেনের ছেলে।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে, জেলা গোয়েন্দা শাখার এসআই শাহিনুর রহমানের নেতৃত্বে একটি চৌকশ টিম বেনাপোল পোর্ট থানার মামলা নং- ৩৮(০৩) ২০২২ এর পলাতক আসামী কাউন্সিলর রাশেদ আলীকে ঝিকরগাছা থানাধীন গদখালী সুধীর আলী সাকিনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি মতে তার হেফাজতে থাকা অবৈধ অস্ত্রগুলি উদ্ধারের লক্ষ্যে বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় সাকিনে রজনী ক্লিনিকের পূর্বপার্শ্বে জনৈক আক্তারের পরিত্যক্ত বসতবাড়ীর ভিতরে মাটিতে পোতা অবস্থায় দেখানো স্থান হতে গ্রেফতারকৃত কাউন্সিলর তার নিজ হাতে বাহির করে দেওয়া মতে ৫ রাউন্ডগুলি ভর্তি ১টি ম্যাগাজিনসহ ১টি বিদেশী পিস্তল, ১টি দেশীয় তৈরী ওয়ান শুটারগান ও ৪ রাউন্ড রাইফেলের গুলি পলিথিন দ্বারা মোড়ানো অবস্থায় পাইয়া উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপম কুমার সরকার জানান, এই সংক্রান্তে বেনাপোল পোর্ট থানার মামলা ০৩, তাং-০২/০৪/২০২২ ইং, ধারা-১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯এ(১৯(এফ) রুজু করা হয়েছে।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন যাবৎ উদ্ধারকৃত অস্ত্রগুলি ছাড়াও একাধিক অবৈধ অস্ত্রগুলি তার হেফাজতে রেখে বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ড এবং এলাকায় আধিপত্য বিস্তারের লক্ষ্যে এলাকায় শক্তি মহোড়া দিয়ে আসছিল রাশেদ। এরই ধারাবাহিকতায় ইং ২৮/০৩/২০২২ তারিখে ধৃত আসামী কাউন্সিলরের নেতৃত্বে একটি গ্রুপ বেনাপোল বন্দরে প্রকাশ্য দিবালোকে ককটেল বিস্ফোরণসহ অবৈধ অস্ত্রগুলি দ্বারা গুলি বিস্ফোরণ ঘটায় মর্মে তথ্য প্রমাণ পাওয়া যায়। আরো ব্যাপক জিজ্ঞাসাবাদের নিমিত্তে পুলিশ রিমান্ডের আবেদনসহ ধৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..