রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

পুলিশের সদস্য সিদ্দিকুর রহমানের মৃত্যুতে,মাশরাফী বিন মোর্ত্তজা এম পি,শোক বিবৃতি

দৈনিক,সংগ্রাম প্রতিদিন ডেস্ক ঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২

বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চ-ডিএসবি’র সাবেক সদস্য মোঃ সিদ্দিকুর রহমান সাহেব আজ মৃত্যুবরণ করেছেন।

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

সংসদ সদস্য হওয়ার পর আমি নড়াইলে গেলে উনি আমার দেহরক্ষী/ গানম্যান হিসেবে দায়িত্ব পালন করতেন। দেহরক্ষী/ গানম্যান রাখা আমার পছন্দ না। তবুও সরকারি নিয়ম-আমি না চাইলেও পুলিশ বিভাগের পক্ষ থেকে কাউকে এই দায়িত্ব দেওয়া হয়। আমি নড়াইলে গেলেই উনি সবসময় আমার সাথে থাকতেন। উনি আমার দেহরক্ষী ছিলেন না, আমার একজন মুরব্বি ছিলেন। অভিভাবকের মতো আমি সবসময় ওনাকে সম্মান করেছি। কিছুদিন আগে তিনি চাকুরি থেকে অবসরে গিয়েছেন। আর আজ পাড়ি জমালেন না ফেরার দেশে।

মোঃ সিদ্দিকুর রহমান সাহেবের আকস্মিক মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। আমি তার বিদেহ আত্নার মাগফেরাত কামনা করছি ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।
তার পরিবারের সদস্যদের পাশে আমি সবসময় আছি।
সকলে শ্রদ্ধেয় সিদ্দিক সাহেবের জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করবেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..