মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বলিউডের সানি লিওন ঢাকায় নেচে গেয়ে বিয়ের অনুষ্ঠান মাতালেন

বিনোদন ডেস্ক:
  • আপলোডের সময় : রবিবার, ১৩ মার্চ, ২০২২

ভিসা আবেদন বাতিলের ১ দিনের মধ্যে ঢাকায় এসেছেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। শনিবার (১২ মার্চ) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে ছবি পোস্ট করেই আলোচনার কেন্দ্রবিন্দুতে তিনি। হঠাৎ নায়িকার ঢাকা সফর নেটজনতার মাঝে বিস্ময় জাগিয়েছে
জানা গেছে, সানির ঢাকা সফর অনেকটাই পারিবারিক রেশ ধরে। বাংলাদেশের গায়ক-সুরকার-সংগীত পরিচালক ও গান বাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়েতে যোগ দিতে স্বামীসহ এসেছেন সানি লিওন।কারণ, এর আগে টিএম রেকর্ডসের ব্যানারে তাপস-মুন্নী দম্পতির উদ্যোগে দুটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন এই অভিনেত্রী। সেই সুবাদে তাদের মধ্যে দারুণ সম্পর্ক গড়ে ওঠেছে। এবার তার প্রমাণ মিলল।

তাপসের মেয়ের বিয়ের আয়োজন একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানে চলতি প্রজন্মের জনপ্রিয় গায়িকা ফাতিমা তুয যাহরা ঐশীর ‘দুষ্টু পোলাপাইন’ গানে নাচতে দেখা যাচ্ছে বলিউডের আলোচিত আইটেম গার্ল সানি লিওনকে। তার আশেপাশে উপস্থিত সবাইকে নায়িকার সঙ্গে নাচতে দেখা যাচ্ছে।

এদিকে সানি লিওন ঢাকায় পা রাখার পর থেকেই জলঘোলা হচ্ছে। অন্তর্জালে তার সফর ঘিরে তৈরি হয় জল্পনা। জনমনে বাড়ে রহস্যের পারদ! সোশ্যাল মিডিয়ায় নেটাগরিকরা তাদের মতামত তুলে ধরেন। তাদের আলোচনায় উঠে আসছে নানান বিষয়। অবশ্য তাকে ঘিরে রহস্য জটিল হওয়ার যথেষ্ট কারণ আছে।

পরিচিত নাম বাদ দিয়ে মার্কিন পাসপোর্ট দিয়ে ভিসার আবেদন করায় সানি লিওনের ভিসা বাতিল হয়েছে বলে গত (১১ মার্চ) জানিয়েছিলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

এর আগে সানি লিওনিসহ ‘সোলজার’ চলচ্চিত্রের ১১ জন অভিনয়শিল্পী, কলাকুশলীকে ভারত থেকে বাংলাদেশে আসার ওয়ার্ক পারমিট দেয় সরকার। পরে শুধু সানি লিওনির ওয়ার্ক পারমিট বাতিল করা হয়। বৃহস্পতিবার (১০ মার্চ) তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এ সংক্রান্ত আদেশ জারি করে।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপ-সচিব সাইফুল ইসলাম স্বাক্ষরিত আদেশে বলা হয়েছে, মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেটের ব্যানারে নির্মাণাধীন ‘সোলজার’ চলচ্চিত্রে অংশগ্রহণের জন্য ভারত থেকে সানি লিওনিসহ ১১ জন অভিনয়শিল্পী ও কলাকুশলীকে বাংলাদেশে ওয়ার্ক পারমিট প্রদান করা হয়। অনিবার্য কারণে অভিনেত্রী করন জিৎকর ওয়েভারের ওয়ার্ক পারমিট নির্দেশক্রমে বাতিল করা হলো।”

তবে এমন সরকারি সিদ্ধান্তের ১ দিনের মাথায় সানি লিওনের ঢাকায় পা রাখার বিষয়টি বিস্ময় জাগিয়েছে সবার মনে। সম্ভবত এমন বিস্মিত করে সানি লিওনি নিজেও চরম আনন্দ পেয়েছেন। যা বিমানবন্দরের ছবিতে ভি চিহ্ণ ছবিতেই স্পষ্ট

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..