বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ এসএসসি) পরীক্ষায় পাসের হারে শীর্ষে রয়েছে যশোর বোর্ড। আর সর্বনিম্ন পাসের হার সিলেট লোহাগড়ায় শোক আর শ্রদ্ধায় সাবেক চেয়ারম্যানের চির বিদায়  সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ

নড়াইলে আন্তর্জাতিক নারী দিবস পালিত

মোঃ নয়ন শেখ, স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২

নড়াইল টেকসই আগামীর জন্য জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নড়াইলে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। মঙ্গলবার সকালে জেলা পুলিশের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এর আগে শহরের মুচিরপোল এলাকা থেকে একটি র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুলিশ লাইনে গিয়ে শেষ হয়। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নড়াইল পুলিশ সুপার প্রবীর কুমার রায় (পিপিএম বার)।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. নাছিমা আকতার, সদর পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, অতিরিক্ত পুলিশ সুপার এস এম কামরুজ্জামান। জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইসমত আরা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শওকত কবির, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ, পুলিশের সদস্যসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ এসময় উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..