সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে,

মহম্মদপুর ধর্ষণের অভিযোগে তিন যুবক আটক

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২

মাগুরার মহম্মদপুর উপজেলায় অপহরণ করে পাশ্ববর্তী বালিদিয়া এলাকার একটি বাড়িতে নিয়ে আটকে রেখে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবক ও তার তিন সহযোগীর বিরুদ্ধে।

শুক্রবার দুপুরে নারীকে উদ্ধারের পর তাকে মাগুরা সদর হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

এঘটনায় ওই নারীর মা বাদী হয়ে চার জনের নাম উল্লেখ করে মহম্মদপুর থানায় মামলা করেছেন।
অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

নারীর মা ও মামলার এজাহার থেকে জানা গেছে, মহম্মদপুর উপজেলার নহাটা ইউনিয়নের দরিশালধা গ্রামের বিবাহিত এক নারীকে উত্যক্ত করত পাশ্ববর্তী নড়াইলের লোহাগড়ার লাহুড়িয়ার হেসলাগাতি এলাকার যুবক আকাশ শেখ (২০)।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে ওই নারী নহাটা বাজারে গেলে কলেজিয়েট গার্লস স্কুলের সামনে থেকে দরিশালধার লিটন মোল্যা ও আমিনুর রহমান মোল্যা ও আকাশ দুটি মোটরসাইকেলে তুলে বালিদিয়ার দিকে নিয়ে যায়।

বালিদিয়া গ্রামের ব্যবসায়ি কামাল মিনের বাড়িতে ওই নারীকে আটকে রেখে আকাশ ধর্ষণ করে। এ ঘটনায় অভিযুক্ত তিনজন সহযোগী হিসেবে কাজ করে। তাঁরা সবাই পূর্ব পরিচিত বলে পুলিশ জানায়।

ধর্ষণের পর ওই নারীর স্বর্ণালংকার গলার চেইন ও কানের দুল খুলে রেখে বাড়ি পাঠিয়ে দেয় ওই চার যুবক।

এ ঘটনায় মেয়েকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে মা বাদী হয়ে থানায় চার জনের নামে মামলা করেন। পুলিশ নহাটার দরিশালধা গ্রামের আমিনুর রহমান মোল্যা (২৬), বালিদিয়া গ্রামের কামাল মিনে (২৫) ও লাহুড়িয়া গ্রামের আকাশ শেখ (২০) কে গ্রেফতার করেছে। ঘটনার সাথে জড়িত আরেক অভিযুক্ত দরিশালধা গ্রামের লিটন মোল্যা (৩০) পলাতক রয়েছেন।

পুলিশ জানায়, ধর্ষণের শিকার নারী ও তার মায়ের সঙ্গে কথা বলেছে। আটক তিন জনের কাছ থেকে গলা ও কানের স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত একজনকে গ্রেফতারের চেষ্টা চলছে। পরে নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য মাগুরা সদর হাসপাতালে পাঠানো হয়।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন বলেন,মামলার মূল আসামিসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার বিকেলে গ্রেফতারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ধর্ষণের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..