শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

যশোর বেনাপোলে গাঁজা সহ আটক-৩

মোঃ জসীম উদ্দীন, শার্শা উপজেলা প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২

বেনাপোল পোর্ট থানাধীন বোয়ালীয়া গ্রাম থেকে রবিবার (২৩ জানুয়ারী) সকালে ৫ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করেছে বেনাপোল পোর্ট থানার পুলিশ।

আটককৃতরা হলো, মনিরামপুর থানার গোপালপুর গ্রামের রবিউল ইসলামের স্ত্রী
পারভীন বেগম (৩৫), কোতয়ালী থানার
বসুন্দিয়া (সদুল্লাহপুর) গ্রামের আঃ গফ্ফার খানের স্ত্রী ফাতেমা খাতুন (৩৫) ও বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর উত্তর পাড়ার মৃতঃ আফছার মোড়লের ছেলে আনিচুর রহমান (৪৮)।

পুলিশ জানায়, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মামুন খান এর সার্বিক তত্ত্বাবধানে এসআই(নিঃ)মোঃ রোকানুজ্জামানা সহ এএসআই(নিঃ) সিকদার মাসুম পারভেজ নেতৃত্বে একটি চৌকস টিম অদ্য ২৩/০১/২০২২ খ্রিঃ ০৮.৪৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে বেনাপোল পোর্ট থানাধীন বোয়ালীয়া গ্রামস্থ বোয়ালিয়া মোড়ে মোঃ জাকির হোসেন এর হোটেলের সামনে পাকা রাস্তার উপর হতে ০৫ (পাঁচ) কেজি গাঁজাসহ তাদেরকে আটক করে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, আটক আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাদেরকে যশোর আদালতে পাঠানো হবে

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..