মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

নড়াইলে নির্বাচনী বিধি লঙ্ঘন করায় প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা

মোঃনয়ন শেখ,স্টাফ রিপোর্টারঃনড়ইল
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২

নড়াইল লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের মাকড়াইল গ্রামের মাকড়াউল কে কে এস ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ গভনিং বডির নির্বাচনী বিধি লঙ্ঘন করায় প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর বেলায় উপজেলার গেটের সামনে নড়াইল টু যশোর মেন সড়কে দুই শতাধিক লোকের উপস্থিতিতে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে প্রার্থী এবং ভোটারগণ তাদের বক্তব্যে বলেন আমাদের স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন সিডিউল অনুযায়ী ১৩ তারিখে থাকলেও সেটা বাতিল করে দিয়েছেন প্রিজাইডিং অফিসার। তার একার সিদ্ধান্তে কিভাবে সেটা বাতিল বা স্থগিত করলো সে বিষয়টি আমরা কেউই জানিনা।

মাকড়াউল কে কে এস ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ গভনিং বডির নির্বাচন দ্রুত কার্যকর করা হোক এটা আমাদের সকলের দাবি। এবং ওই প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনের ব্যবস্থা নেওয়া হোক এটা আমাদের এলাকাবাসীর দাবি।

এবং পরে তারা নড়াইলের জেলা প্রশাসক, লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা, মাধ্যমিক শিক্ষা অফিসার, প্রিজাইডিং অফিসার, লোহাগড়া প্রেসক্লাব, বরাবর তাদের লিখিত স্মারকলিপি প্রেরণ করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..