রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড

নড়াইলে নির্বাচনী বিধি লঙ্ঘন করায় প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা

মোঃনয়ন শেখ,স্টাফ রিপোর্টারঃনড়ইল
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২

নড়াইল লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের মাকড়াইল গ্রামের মাকড়াউল কে কে এস ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ গভনিং বডির নির্বাচনী বিধি লঙ্ঘন করায় প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর বেলায় উপজেলার গেটের সামনে নড়াইল টু যশোর মেন সড়কে দুই শতাধিক লোকের উপস্থিতিতে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে প্রার্থী এবং ভোটারগণ তাদের বক্তব্যে বলেন আমাদের স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন সিডিউল অনুযায়ী ১৩ তারিখে থাকলেও সেটা বাতিল করে দিয়েছেন প্রিজাইডিং অফিসার। তার একার সিদ্ধান্তে কিভাবে সেটা বাতিল বা স্থগিত করলো সে বিষয়টি আমরা কেউই জানিনা।

মাকড়াউল কে কে এস ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ গভনিং বডির নির্বাচন দ্রুত কার্যকর করা হোক এটা আমাদের সকলের দাবি। এবং ওই প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনের ব্যবস্থা নেওয়া হোক এটা আমাদের এলাকাবাসীর দাবি।

এবং পরে তারা নড়াইলের জেলা প্রশাসক, লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা, মাধ্যমিক শিক্ষা অফিসার, প্রিজাইডিং অফিসার, লোহাগড়া প্রেসক্লাব, বরাবর তাদের লিখিত স্মারকলিপি প্রেরণ করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..