শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

মেম্বার প্রার্থী মোঃ সোহান মিনার নির্বাচনী গণসংযোগ

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২

গোপালগঞ্জ জেলার সদর উপজেলার ১নং জালালাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ সোহান মিনা রয়েছে আলোচনার শীর্ষে।তিনি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক। তিনি নির্বাচনী পতিক টিউবওয়েল মার্কা পাওয়ার পর থেকে একাধারে এলাকায় গনসংযোগ চালিয়ে যাচ্ছেন।

এরই ধারাবাহিকতায় ১নং জালালাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতিতে অনুসারী ও আস্তাভাজন হিসেবে কাজ করে যাচ্ছেন।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে মাদক, দূর্ণীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত ওয়ার্ড উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করছেন মেম্বার পদপ্রার্থী মোঃসোহান মিনা।

আসন্ন নির্বাচন ৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..