সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

পঞ্চগড় সদর ৩নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী মোঃ আব্দুল হাই জনপ্রিয়তার শীর্ষে

এস,এম,রকিবুল হাসান
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১

আসন্ন ২৮ নভেম্বর ২০২১ ইউনিয়ন পরিষদ নির্বাচনে পঞ্চগড় সদর উপজেলার ৪নং কামাত কাজলদিঘী ইউনিয়নে ৩নং ওয়ার্ডের
(টিউবওয়েল মার্কা মেম্বার পদ প্রার্থী)সাবেক ৩নংওয়ার্ডের মেম্বার মোঃ আব্দুল হাই জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত‍্যন্ত আস্থাভাজান ব‍্যক্তি হিসেবে দীর্ঘ সময় ধরে সু পরিচিত লাভ করেছেন এবং একজন সৎ পরিশ্রমী নিষ্ঠাবান মানুষ হিসেবে।দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যাস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।সাধ‍্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষকে, মহামারী করোনায় ছিলেন সাধারণ মানুষের সাথে। করোনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তিনি তার সাধ‍্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন।তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান। স্থানীয়রা বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ৪নং কামাত কাজলদিঘী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল-মত-নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজসেবক মোঃ আব্দুল হাই কে মেম্বার হিসেবে দেখতে চাই। ইউপি সদস্য পদপ্রার্থী, মোঃ আব্দুল হাই বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযোগ দেয়। তাহলে আমি নির্বাচিত হয়ে ৩নং ওয়ার্ড কে একটি রোল মডেল হিসেবে উপহার দিবো। আমার স্বপ্ন
এলাকাবাসীর সেবা করা ও সুখে-দুঃখে পাশে থাকা। আরো বলেন আমি আপনাদের এলাকার সন্তান।আমি আপনাদের সুখ-দুঃখের সাথী হয়ে থাকতে চাই। আপনাদের সমর্থন চাই ইউনিয়ন পরিষদে আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই। ৩ নং ওয়ার্ডের বিভিন্ন সমাজ উন্নয়নমূলক কাজে নিজেকে নিয়োজিত রেখেছি। আপনাদের সবার ভালোবাসায় ও সমর্থনের মাধ্যমে এলাকায় সার্বিক উন্নয়ন লেখাপড়া ও খেলাধুলার মান আরো সম‍ৃদ্ধ করতে কাজ করে যেতে চাই। আসন্ন ৩নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আব্দুল হাই ৩নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী (টিউবওয়েল মার্কায়) ভোট দিয়ে আমাকে এলাকার বাসির উন্নয়ন করার সুযোগ করে দিবেন। এজন্য আপনাদের সবার দোয়া,ভালোবাসা এবং সমর্থন একান্তভাবে কামনা করি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..