শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

নড়াইল সড়ক দূর্ঘটনায় খাশিয়াল ইউপি চেয়ারম্যান সহ দু’জন নিহত।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

নড়াইল সড়ক দূর্ঘটনায় খাশিয়াল ইউপি চেয়ারম্যান সহ দু’জন নিহত।

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি এলাকায় সড়ক দূর্ঘটনায় খাশিয়াল ইউপি চেয়ারম্যান খান রাসেল সুইট (৫১) ও শওকত সর্দার (৬২) নামে দু’জন নিহত হয়েছেন। বুধবার দিনগত রাত প্রায় সাড়ে ১১টার দিকে কালিয়া- বড়দিয়া সড়কের সীমানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে এ দূর্ঘটনা ঘটে।
নিহত ইউপি চেয়ারম্যান খান রাসেল সুইট নড়াগাতি থানার বড়দিয়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে এবং শওকত সর্দার টোনা গ্রামের বাসিন্দা। পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার রাত প্রায় সাড়ে ১১ টার দিকে ইউপি চেয়ারম্যান খান রাসেল সুইট নিজে প্রাইভেটকার চালিয়ে কালিয়া উপজেলার সদর থেকে বড়দিয়ায় বাড়িতে ফিরছিলেন।
এ সময় তার গাড়িতে টোনা গ্রামের শওকত সর্দার ও মো: ওয়ালিউল্লাহ নামে দু’ব্যক্তি বসা ছিলেন। প্রাইভেটকারটি কালিয়া-বড়দিয়া সড়কের সীমানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ¦বর্তী খাদে পড়ে পানিতে ডুবে যায়।
এ দূর্ঘটনায় ঘটনাস্থলে ইউপি চেয়ারম্যান খান রাসেল সুইট ও শওকত সর্দার মারা যান। গাড়িতে থাকা ওয়ালিউল্লাহ প্রানে বেঁচে যান। নড়াগাতি থানার ওসি রোকসানা খাতুন জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশ দূর্ঘটনায় পতিত প্রাইভেটকারটি জব্দ করেছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..