শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

গ্রীন ভয়েস” নড়াইল জেলা শাখার উদ্যোগে হাট-বাজার, বাসস্টান্ড মাস্ক লিফলেট বিতরণ,

মোঃ লিটন রেজা (লোহাগড়া প্রতিনিধি)
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

নড়াইল লোহাগড়া করোনার বিস্তার রোধে পরিবেশবাদী যুব সংগঠন ”গ্রীন ভয়েস” নড়াইল জেলা শাখার উদ্যোগে হাট-বাজার, বাসস্টান্ড সহ বিভিন্ন জনসমাগমপূর্ণ স্থানে মাস্ক লিফলেট বিতরণ, মাইকিং- এর মাধ্যমে সাধারণ মানুষকে সচেতন করতে করোনা সম্পর্কিত নানা তথ্য তুলে ধরছে।

ফটো খুলুন

আজ বৃহস্পতিবার সকাল, সাড়ে ১০টায় লোহাগড়া উপজেলা পরিষদের সামনে মাস্ক বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাখী ব্যানার্জী। তিনি বলেন গ্রীন ভয়েস এর এই কর্মকান্ড সত্যিই প্রশংসনীয়।তিনি সাধারণ মানুষকে মাস্ক পরিধান করে ঘরের বাহিরে চলাচলের পরামর্শ দেন। এছাড়াও তিনি বলেন, নিজে সুস্থ থাকলে পরিবারও নিরাপদ থাকবে। দেশকে করোনা মুক্ত করতে হলে পরস্পরের সহযোগিতা প্রয়োজন।
মাস্ক বিতরণ ও প্রচারণাকালে আওয়ামী লীগ নেতা সৈয়দ শরিফুল ইসলাম সরু, গ্রীন ভয়েস কর্মী মোঃ শরিফুজ্জামান, ইকবাল হাসান শিমুল, লিটন রেজা, সরদার রইচ উদ্দিন টিপু, রোজি মাহবুব, রনি, পুলিশ কর্মকর্তা সহ সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এই সচেতনতা মুলক কার্যক্রম আগামী এক সপ্তাহ পর্যন্ত চলবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..