শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
শিরোনামঃ
আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

গ্রীন ভয়েস” নড়াইল জেলা শাখার উদ্যোগে হাট-বাজার, বাসস্টান্ড মাস্ক লিফলেট বিতরণ,

মোঃ লিটন রেজা (লোহাগড়া প্রতিনিধি)
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

নড়াইল লোহাগড়া করোনার বিস্তার রোধে পরিবেশবাদী যুব সংগঠন ”গ্রীন ভয়েস” নড়াইল জেলা শাখার উদ্যোগে হাট-বাজার, বাসস্টান্ড সহ বিভিন্ন জনসমাগমপূর্ণ স্থানে মাস্ক লিফলেট বিতরণ, মাইকিং- এর মাধ্যমে সাধারণ মানুষকে সচেতন করতে করোনা সম্পর্কিত নানা তথ্য তুলে ধরছে।

ফটো খুলুন

আজ বৃহস্পতিবার সকাল, সাড়ে ১০টায় লোহাগড়া উপজেলা পরিষদের সামনে মাস্ক বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাখী ব্যানার্জী। তিনি বলেন গ্রীন ভয়েস এর এই কর্মকান্ড সত্যিই প্রশংসনীয়।তিনি সাধারণ মানুষকে মাস্ক পরিধান করে ঘরের বাহিরে চলাচলের পরামর্শ দেন। এছাড়াও তিনি বলেন, নিজে সুস্থ থাকলে পরিবারও নিরাপদ থাকবে। দেশকে করোনা মুক্ত করতে হলে পরস্পরের সহযোগিতা প্রয়োজন।
মাস্ক বিতরণ ও প্রচারণাকালে আওয়ামী লীগ নেতা সৈয়দ শরিফুল ইসলাম সরু, গ্রীন ভয়েস কর্মী মোঃ শরিফুজ্জামান, ইকবাল হাসান শিমুল, লিটন রেজা, সরদার রইচ উদ্দিন টিপু, রোজি মাহবুব, রনি, পুলিশ কর্মকর্তা সহ সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এই সচেতনতা মুলক কার্যক্রম আগামী এক সপ্তাহ পর্যন্ত চলবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..