বুধবার, ০১ মে ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা

গ্রীন ভয়েস” নড়াইল জেলা শাখার উদ্যোগে হাট-বাজার, বাসস্টান্ড মাস্ক লিফলেট বিতরণ,

মোঃ লিটন রেজা (লোহাগড়া প্রতিনিধি)
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

নড়াইল লোহাগড়া করোনার বিস্তার রোধে পরিবেশবাদী যুব সংগঠন ”গ্রীন ভয়েস” নড়াইল জেলা শাখার উদ্যোগে হাট-বাজার, বাসস্টান্ড সহ বিভিন্ন জনসমাগমপূর্ণ স্থানে মাস্ক লিফলেট বিতরণ, মাইকিং- এর মাধ্যমে সাধারণ মানুষকে সচেতন করতে করোনা সম্পর্কিত নানা তথ্য তুলে ধরছে।

ফটো খুলুন

আজ বৃহস্পতিবার সকাল, সাড়ে ১০টায় লোহাগড়া উপজেলা পরিষদের সামনে মাস্ক বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাখী ব্যানার্জী। তিনি বলেন গ্রীন ভয়েস এর এই কর্মকান্ড সত্যিই প্রশংসনীয়।তিনি সাধারণ মানুষকে মাস্ক পরিধান করে ঘরের বাহিরে চলাচলের পরামর্শ দেন। এছাড়াও তিনি বলেন, নিজে সুস্থ থাকলে পরিবারও নিরাপদ থাকবে। দেশকে করোনা মুক্ত করতে হলে পরস্পরের সহযোগিতা প্রয়োজন।
মাস্ক বিতরণ ও প্রচারণাকালে আওয়ামী লীগ নেতা সৈয়দ শরিফুল ইসলাম সরু, গ্রীন ভয়েস কর্মী মোঃ শরিফুজ্জামান, ইকবাল হাসান শিমুল, লিটন রেজা, সরদার রইচ উদ্দিন টিপু, রোজি মাহবুব, রনি, পুলিশ কর্মকর্তা সহ সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এই সচেতনতা মুলক কার্যক্রম আগামী এক সপ্তাহ পর্যন্ত চলবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..