শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
মেয়র আতিকুল ইসলামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত। গত ১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে অন্তত ১০ বছর সময় লাগবে-উপদেষ্টা আসিফ মাহমুদ ৪৩তম বিসিএসে ২ হাজার ৬৪ জনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার ভোলায় একাধিক মামলার আসামি মহসিন আটক বিএনপি’র সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব শুভ উদ্বোধন করেন পাটকেলঘাটা কাঁচামালের আড়ৎ রায়েন্দা ফেরিঘাটের কাজের মান নিয়ে অভিযোগ এলাকাবাসীর। সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করেছে পুলিশ। সাভারে মিস্ত্রি থেকে পীর কাজী জাবের আল জাহাঙ্গীর, জানালেন গ্রামবাসী   আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে- হাফিজ ইব্রাহিম  সিলেট সুরমা নদীতে প্রতিমা বিসর্জন

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের অক্সিমিটার,ও সার্জিক্যাল ক্যাপৃ হস্তান্তর করেছেন।হাবিবুল্লাহ।

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

নড়াইল জেলার লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের মাকড়াইল গ্রামের সন্তান বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ হাবিবুল্লাহ করোণাকালীন সময়ে নড়াইলবাসীর জন্য ২০ টি অক্সিমিটার, পাঁচ হাজার পিস N95 মাস্ক এবং পাঁচ হাজার পিস সার্জিক্যাল ক্যাপ নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের মাননীয় চেয়ারম্যান ও নড়াইল ০২ আসনের মাননীয় সাংসদ মাশরাফী বিন মোর্ত্তজার নিকট হস্তান্তর করেছেন।

করোণার এই সংকটকালীন সময়ে এই সুরক্ষা সামগ্রীগুলো নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের মাধ্যমে বিতরণ করা হবে।

জনাব মোহাম্মদ হাবিবুল্লাহকে বিশেষভাবে ধন্যবাদ করোণা মোকাবেলায় এই সুরক্ষা সামগ্রীগুলো প্রদান করে নড়াইলবাসীর পাশে এসে দাড়ানোর জন্য।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..