বুধবার, ২২ মে ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

নড়াইলে বঙ্গবন্ধু স্কোয়াড মহামারী করোনার ৬০টি পিপিই ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী প্রদান করেন,ডি,সি

নড়াইল প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১

আজ নড়াইলের জেলা প্রশাসন, জনাব মোহাম্মদ হাবিবুর রহমান করোনা মোকাবেলায় কাজ করার জন্য স্বেচ্ছাসেবী সংগঠন বঙ্গবন্ধু স্কোয়াডের সদস্যদের মাঝে সুরক্ষা সামগ্রী পিপিই (PPE) তুলে দেন।

করোনা মোকাবেলায় সমাজের সকল স্তরের নাগরিকদের আন্তরিক সহযোগিতা কামনা করেন। নড়াইল জেলায় মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী মানব দেহের শেষ বিদায়ে সর্বদা সশান বা গোরোস্থানে শেষ বিদায় দিতে সাথে আছে বঙ্গবন্ধু স্কোয়াড,নড়াইল।

বঙ্গবন্ধু স্কোয়াড,নড়াইল এর দাফন,দাহন কর্মে সহায়তার জন্য আজ রবিবার দুপুরে নড়াইলের সুযোগ্য জেলা প্রশাসক মোঃহাবিবুর রহমান ৬০টি পিপিই ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী প্রদান করেন।

বঙ্গবন্ধু স্কোয়াড নড়াইলের মহামারী করোনার প্রথম থেকেই বঙ্গবন্ধু স্কোয়াড নড়াইল জেলায় করোনায় আক্রান্ত হয়ে যে সব নারী-পুরুষ মৃত্যুবরণ করেছেন তাদের বঙ্গবন্ধু স্কোয়াড অতি যত্নের সাথে দাফন সম্পর্ণ করে যাচ্ছেন।আমাদের বঙ্গবন্ধু স্কোয়াডে মহিলা ও পুরুষের দুইটি টিম রয়েছে,যেমন কোন মহিলা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলে বঙ্গবন্ধু স্কোয়াড খবর পেলেই সাথে সাথে তার মহিলা টিম নিয়ে গোসল করিয়ে তার দাফন সম্পর্ণ করেন।

একি অবস্থায় পুরুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলে খবর পেলেয় বঙ্গবন্ধু স্কোয়াড গোসল করিয়ে যথা নিয়মে দাফন সম্পর্ণ করে থাকেন।অনেক সময় করোনায় আক্রান্ত মৃত বেক্তীদের স্বজন”রা খোজ খবর নেন না বা কাছেও আসেন না এবং মৃত বেক্তী”র দাফন সম্পর্ণ করতে ভয় পাই,সেই সব করোনা ভাইরাসে আক্রান্ত মৃত বেক্তীদের বঙ্গবন্ধু স্কোয়াড শেষ বিদায় জানান।

এপর্যন্ত করোনায় আক্রান্ত মৃত ৪০ জন মহিলা ও পুরুষ কে বঙ্গবন্ধু স্কোয়াড দাফন সম্পর্ণ করেছে বলেও জানান,মাফুজুর রহমান।মাফুজুর রহমান আরো জানান,নড়াইল জেলা প্রশাসন মহাদয় কে বঙ্গবন্ধু স্কোয়াড এর পক্ষ থেকে অনেক অনেক ধন্যবাদ জানায়

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..