শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

নড়াইলে বঙ্গবন্ধু স্কোয়াড মহামারী করোনার ৬০টি পিপিই ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী প্রদান করেন,ডি,সি

নড়াইল প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১

আজ নড়াইলের জেলা প্রশাসন, জনাব মোহাম্মদ হাবিবুর রহমান করোনা মোকাবেলায় কাজ করার জন্য স্বেচ্ছাসেবী সংগঠন বঙ্গবন্ধু স্কোয়াডের সদস্যদের মাঝে সুরক্ষা সামগ্রী পিপিই (PPE) তুলে দেন।

করোনা মোকাবেলায় সমাজের সকল স্তরের নাগরিকদের আন্তরিক সহযোগিতা কামনা করেন। নড়াইল জেলায় মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী মানব দেহের শেষ বিদায়ে সর্বদা সশান বা গোরোস্থানে শেষ বিদায় দিতে সাথে আছে বঙ্গবন্ধু স্কোয়াড,নড়াইল।

বঙ্গবন্ধু স্কোয়াড,নড়াইল এর দাফন,দাহন কর্মে সহায়তার জন্য আজ রবিবার দুপুরে নড়াইলের সুযোগ্য জেলা প্রশাসক মোঃহাবিবুর রহমান ৬০টি পিপিই ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী প্রদান করেন।

বঙ্গবন্ধু স্কোয়াড নড়াইলের মহামারী করোনার প্রথম থেকেই বঙ্গবন্ধু স্কোয়াড নড়াইল জেলায় করোনায় আক্রান্ত হয়ে যে সব নারী-পুরুষ মৃত্যুবরণ করেছেন তাদের বঙ্গবন্ধু স্কোয়াড অতি যত্নের সাথে দাফন সম্পর্ণ করে যাচ্ছেন।আমাদের বঙ্গবন্ধু স্কোয়াডে মহিলা ও পুরুষের দুইটি টিম রয়েছে,যেমন কোন মহিলা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলে বঙ্গবন্ধু স্কোয়াড খবর পেলেই সাথে সাথে তার মহিলা টিম নিয়ে গোসল করিয়ে তার দাফন সম্পর্ণ করেন।

একি অবস্থায় পুরুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলে খবর পেলেয় বঙ্গবন্ধু স্কোয়াড গোসল করিয়ে যথা নিয়মে দাফন সম্পর্ণ করে থাকেন।অনেক সময় করোনায় আক্রান্ত মৃত বেক্তীদের স্বজন”রা খোজ খবর নেন না বা কাছেও আসেন না এবং মৃত বেক্তী”র দাফন সম্পর্ণ করতে ভয় পাই,সেই সব করোনা ভাইরাসে আক্রান্ত মৃত বেক্তীদের বঙ্গবন্ধু স্কোয়াড শেষ বিদায় জানান।

এপর্যন্ত করোনায় আক্রান্ত মৃত ৪০ জন মহিলা ও পুরুষ কে বঙ্গবন্ধু স্কোয়াড দাফন সম্পর্ণ করেছে বলেও জানান,মাফুজুর রহমান।মাফুজুর রহমান আরো জানান,নড়াইল জেলা প্রশাসন মহাদয় কে বঙ্গবন্ধু স্কোয়াড এর পক্ষ থেকে অনেক অনেক ধন্যবাদ জানায়

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..