বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী সাংবাদিক মোজাম্মেল হক বাবু ও শ্যামল দত্তসহ চারজনকে আটক করেছে জনতা। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান চ্যালেঞ্জ- এবি পার্টি পাটকেলঘাটায় আবারও সাতক্ষীরা খুলনা মহাসড়ক অবরোধ। প্রধান উপদেষ্টা বলেন, পচা বাংলাদেশ থেকে তরতাজা বাংলাদেশ করে রেখে যাবো নড়াইলে  ট্রাক চাপায় নাতিসহ ৩ জন নিহত. আহত ১ ডিসি,পদে নিয়োগ বঞ্চিত অভিযোগ তুলে সচিবালয়ে হট্টগোল বাগেরহাটের রামপালে জাতীয়তাবাদী ছাত্রদলের শান্তি-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত নেত্রকোণায় ভারতীয় ২৭৪বস্তা চিনি জব্দ  উপটুয়াখালী মাদরাসা সুপারের পদত্যাগের দাবিতে ক্লাস বর্জনসহ ও মানববন্ধন  

নেত্রকোণায় ভারতীয় ২৭৪বস্তা চিনি জব্দ 

মোঃ রফিকুল ইসলাম, মোহনগঞ্জ,নেত্রকোণা:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
 নেত্রকোণা’র কলমাকান্দায় চোরাচালানের মাধ্যমে আনা ২৭৪ বস্তা ভারতীয় চিনি জব্দ করেছে যৌথ বাহিনী। তবে এ ঘটনায় কেউ আটক করা যায়নি।
সোমবার (৯ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে উপজেলা সদরের এতিমখানা রোড নামক এলাকায় একটি গুদাম থেকে এসব চিনি জব্দ করা হয়।
মঙ্গলবার দুপুরে কলমাকান্দা থানার ওসি মো. ফিরোজএ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বিভিন্ন সীমান্ত দিয়ে চোরাকারবারিরা দীর্ঘদিন ধরে অবৈধভাবে মাদক, চিনি ও নানা ধরনের প্রসাধনী সামগ্রী নিয়ে আসছে। গোপন সংবাদে সোমবার দিবাগত রাতে রফিক মিয়া নামে এক চোরাকারবারি গুদামঘরে অভিযান চালায় সেনাবাহিনীর নেতৃত্বাধীন যৌথবাহিনী। অভিযানে গুদাম ঘর থেকে চোরাচালানের ২৭৪ বস্তা ভারতীয় চিনি জব্দ করা হয়। এ সময় অভিযান টের পেয়ে চোরাকারবারিরা পালিয়ে যায়। জব্দকৃত ভারতীয় চিনির আনুমানিক মূল্য ১৬ লাখ টাকা বলে জানা গেছে।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. ফিরোজ বলেন,  এ ঘটনায় মামলা করা হচ্ছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..