শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

বিটিএমএর নতুন সভাপতি মোহাম্মদ আলী

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশনের (বিটিএমএ) সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আলী । এ ছাড়া ফজলুল হক, আবদুল্লাহ আল মামুন ও রেজাউল করিম সংগঠনের সহসভাপতি নির্বাচিত হয়েছেন। তারা সবাই নির্বাচিত হন বিনা প্রতিদ্বন্দ্বিতায়।

বিটিএমএর ৩৭তম বার্ষিক সাধারণ সভা আজ শনিবার অনুষ্ঠিত হয়। এতে সংগঠনের নির্বাচন বোর্ডের চেয়ারম্যান আবুল বাশার ২০২১-২৩ মেয়াদের জন্য বিটিএমএর পরিচালনা পর্ষদের সদস্যসহ সভাপতি ও তিনজন সহসভাপতির নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন। বিটিএমএর সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

সভাপতি পদে পুনরায় নির্বাচিত মোহাম্মদ আলী ম্যাকসন্স গ্রুপের চেয়ারম্যান। তিনি বস্ত্র ও তৈরি পোশাক ছাড়াও আবাসন ব্যবসার সঙ্গে জড়িত। মোহাম্মদ আলীর মালিকানাধীন ম্যাকসন্স স্পিনিং ও মেট্রো স্পিনিং মিলস কটন ও সিনথেটিক সুতা উৎপাদন ও রপ্তানি করে।

বিটিএমএতে আগামী দুই বছরের জন্য দায়িত্বপ্রাপ্ত নতুন পর্ষদ সদস্যরা হলেন মো. মোশারফ হোসেন, মো. মনির হোসেন, হোসেন মেহমুদ, মো. সালেউজ্জ্বামান খান, মো. মাসুদ রানা, এম সোলায়মান, সৈয়দ এনায়েত কবির, রাজিব হায়দার, ইশতেহাক আহমেদ সৈকত, মোনালিসা মান্নান, মোহাম্মদ আবদুল্লাহ জুবায়ের, জোবায়ের আহমেদ, এ রহিম চৌধুরী, এ এস এম রাকিবুল হাসান, সৈয়দ নুরুল ইসলাম, মো. হাফিজুর রহমান খান, মো. ফাইজুর রহমান ভূঞা, মহিউদ্দিন আহমেদ, মো. কামরুল হাসান, আবদুল ওয়াদুদ চৌধুরী, মোহাম্মদ মহসিন, মো. আযহার খান ও রাশেদুল হাসান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..