শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
মেয়র আতিকুল ইসলামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত। গত ১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে অন্তত ১০ বছর সময় লাগবে-উপদেষ্টা আসিফ মাহমুদ ৪৩তম বিসিএসে ২ হাজার ৬৪ জনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার ভোলায় একাধিক মামলার আসামি মহসিন আটক বিএনপি’র সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব শুভ উদ্বোধন করেন পাটকেলঘাটা কাঁচামালের আড়ৎ রায়েন্দা ফেরিঘাটের কাজের মান নিয়ে অভিযোগ এলাকাবাসীর। সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করেছে পুলিশ। সাভারে মিস্ত্রি থেকে পীর কাজী জাবের আল জাহাঙ্গীর, জানালেন গ্রামবাসী   আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে- হাফিজ ইব্রাহিম  সিলেট সুরমা নদীতে প্রতিমা বিসর্জন

অর্থ প্রতিমন্ত্রীর সাথে সাক্ষাৎ করলেন আনোয়ারা উপজেলা ভাইস চেয়ারম্যান এম.এ মান্নান মান্না ও চুমকি চৌধুরী।

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপলোডের সময় : সোমবার, ৩ জুন, ২০২৪

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ প্রতিমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদিকা ওয়াসিকা আয়শা খান এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন সদ্য সমাপ্ত আনোয়ারা উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান এম.এ মান্নান মান্না ও মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাড চুমকি চৌধুরী।

রবিবার (২লা জুন) বিকেলে প্রতিমন্ত্রীর ঢাকাস্থ বাসভবনে এই সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন তারা।এসময় নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যানরা অর্থ প্রতিমন্ত্রীর সহযোগিতা নিয়ে আনোয়ারাকে একটি স্মার্ট উপজেলায় রুপান্তর করতে কাজ করে যাবেন বলে অঙ্গীকার করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা তাতী লীগ নেতা আজিজুল হক আজিজ মেম্বার, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ নেতা আনিসুর ইসলাম জনি, সদর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা স্বপন ধর, যুবলীগ নেতা আহকাম ইবনে জামিল মিশন সহ আরো অনেকে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..