সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জের নেতৃত্বে দালাল নিয়োগ দিয়ে  লক্ষ লক্ষ টাকা চাঁদা আদায় লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক

খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট ,

আবু বকার সিদ্দীক হিরা।
  • আপলোডের সময় : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
খুলনার রূপসার নৈহাটি ইউনিয়নের জাবুসা এলাকার সালাম জুট মিলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার (৩ এপ্রিল) বিকেলে রূপসার জাবুসা এলাকার সালাম জুট মিলে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১৬টি ইউনিট কাজ করছে।
খুলনা ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের দায়িত্বে থাকা মো. আব্দুল কাদির এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, বিকেল ৫টা ৩৮ মিনিটে আগুন লাগার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট ঘটনাস্থলে যায়। পরে আরও ৪টি ইউনিট যুক্ত হয়। আগুন নিয়ন্ত্রণে মোট ১৬টি ইউনিট কাজ করছে। আমরা এখানে স্থানীয় শ্রমিকদের সঙ্গে কথা বলে জানতে পারি আগামীকাল তাদের বেতন ও বোনাস দেওয়ার কথা ছিল। এখন তারা বেতন ও বোনাস পাবে কিনা এই নিয়ে   তারা সংশয় রয়েছে। স্থানীয় সূত্রে আরও জানা যায় যে টাইমে  আগুন লেগেছে ওই টাইমে শ্রমিকরা আসরের নামাজ ও ইফতারের কাজে ব্যস্ত ছিল।  এখনো পর্যন্ত আমরা কোন শ্রমিকদের বড় ধরনের ক্ষতি হয়েছে এমন কোন তথ্য পাওয়া যায়নি এবং ও শ্রমিকরা সবাই খুব টেনশনের ভিতর দিয়ে জীবনযাপন করতেছে বলে  খবর পাই ।আগুন নিয়ন্ত্রণে কাজ চালাচ্ছে ফায়ার সার্ভিস। এবং পুলিশের নিয়ন্ত্রণে কাজ চালিয়ে যাচ্ছে  চালিয়ে যাচ্ছে এখনো পর্যন্ত কোনো নিয়ন্ত্রণ আনতে পারে নাই ‌।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..