সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জের নেতৃত্বে দালাল নিয়োগ দিয়ে  লক্ষ লক্ষ টাকা চাঁদা আদায় লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক

বাগেরহাটে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী আটক

রাকিবুল ইসলাম সুমন বাগেরহাট প্রতিনিধি
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার দক্ষিণ গাড়ফা গ্রামে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামীকে আটক করেছে পুলিশ। সোমবার (১ এপ্রিল) রাতে ম অভিযান চালিয়ে খুনি স্বামি মোঃ হোসাইন মিয়া (৩৫)কে আটক করে মোল্লাহাট থানা পুলিশ ।

এজহার সূত্রে জানা যায় গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানার জামিলা গ্রামের মোঃতোতা শেখ এর মেয়ে সালমার সঙ্গে মোল্লাহাট উপজেলার দক্ষিণ গাড়ফা গ্রামের নোয়াব আলী মিয়ার ছেলে মোঃহোসাইন মিয়ার সঙ্গে বিয়ে হয। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে পারিবারিক কলহ লেগেই থাকতো। এরই ধারাবাহিকতায় গত ২৪ মার্চ রাতে ওই দম্পতির মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে পাষণ্ড স্বামী মোহাম্মদ হোসাইন মিয়া তার স্ত্রীকে কে মারপিট করে গলায় ওড়না পেচিয়ে ঘরের ভেতরে বাঁশের আড়ার সঙ্গে ঝুলিয়ে নির্মমভাবে হত্যা করে ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..