বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

আওয়ামী লীগের বর্ধিত সভা আওয়ামী লীগ করে নৌকার বিরোধিতা করলে কঠোর ব্যাবস্থা

মেহেদী হাসান রামপাল (বাগেরহাট) ||
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
 শেখ হাসিনার দূরদর্শীতায় দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের রোল মডেল এখন বাংলাদেশ। পঞ্চমবারের মতো আবারো আওয়ামী লীগ সরকারকে নির্বাচন করে ক্ষমতায় আনতে হবে। অন্যথায় ১৯৭১ সালের মতো বর্বরতায় মানুষের জীবনমান স্থবির হয়ে যাবে। বৃহৎ সংগঠন ও সভানেত্রী শেখ হাসিনার চিন্তাশীলকে চ্যালেঞ্জ করে নৌকার বিরোধিতা যারা করবে তাদের আওয়ামী লীগ করার দরকার নেই। তাদের সাথে আওয়ামী লীগের কোনো আপোষ নেই। তারা অন্য দলের ব্যানারে যোগদান করুক। দলের মধ্যে ঘাপটি মেরে থাকা স্বার্থান্বেষীদের প্রতিহত করতে হবে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রামপাল উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় বক্তারা এসব কথা বলেন।
বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকাল ১১ টায় উপজেলার শ্রীফলতলা বহুমুখী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অডিটোরিয়ামে  উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল ওহাবের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে দেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগেরহাট নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও বাগেরহাট জেলা পরিষদের চেয়ারম্যান  বীর মুক্তিযোদ্ধা কামারুজ্জামান টুকু। বিশেষ বর্ধিত সভায় বক্তারা আরো বলেন, রামপালে তাপবিদ্যুৎ প্রকল্প আজ বাস্তবায়ন। এছাড়া খানজাহান আলী বিমানবন্দরের কাজ চলমান রয়েছে। মোংলা বন্দর আজ অর্থনৈতিক জোন হিসাবে দেশব্যাপী পরিচিতি লাভ করেছে। ইপিজেড কারখানা, সিমেন্ট ফ্যাক্টরিসহ অসংখ্য স্থাপনা দৃশ্যমান। মোংলার সাথে রেললাইন সংযোগের ফলে মানুষের জীবনমান উন্নয়ন সহজ হয়েছে। বারবার এই আসন থেকে আওয়ামী লীগকে নির্বাচিত করায় রামপাল মোংলার জনগণের কাছে চিরঋণী স্বীকার করে আওয়ামী লীগের বিরুদ্ধে অবস্থান নেওয়া মুষ্টিমেয় কয়েক নেতাকে হুশিয়ার করে আওয়ামী লীগের পক্ষে কাজ করার আহবান করেন।
উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেখ মোয়াজ্জেম হোসেনের সঞ্চালনায় বর্ধিত এই সভায় আরো বক্তব্য দেন, খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেক, জেলা নির্বাচন কমিটির যুগ্ম আহবায়ক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ভূইয়া হেমায়েত উদ্দিন, জেলা নির্বাচন কমিটির সদস্য সচিব ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আব্দুল রউফ প্রমূখ।
নির্বাচনকে সামনে রেখে নেতাকর্মীদের নির্বাচনি আচরণবিধি মেনে ভোটারদের ভোটকেন্দ্র উপস্থিত করতে জেলার নেতৃবৃন্দ আহবান করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..