শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

নতুন কারিকুলাম বাস্তবায়নে অনুপ্রেরণা ও অসহায় মেধাবী শিক্ষার্থীদের স্কুল/স্কাউট পোশাক বিতরণ অনুষ্ঠান।

আবু বকার সিদ্দিক হিরা খুলনা বিভাগীয় ব্যুরো প্রধান
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩

কেএমপির পুলিশ কমিশনার আজ ০৫ ডিসেম্বর ২০২৩ খ্রিঃ, ২০ অগ্রহায়ণ ১৪৩০ বঙ্গাব্দ, মঙ্গলবার সকাল ১০.০০ ঘটিকায় বঙ্গবাসী মাধ্যমিক বিদ্যালয়ে আয়োজিত নতুন কারিকুলাম বাস্তবায়নে অনুপ্রেরণা ও অসহায় মেধাবী শিক্ষার্থীদের স্কুল/স্কাউট পোশাক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেএমপি’র পুলিশ কমিশনার জনাব মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা মহোদয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) জনাব মোঃ সাজিদ হোসেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার মহোদয় উপস্থিত সকলকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে বক্তব্য প্রদান করেন। তিনি বলেন, সাইবার ক্রাইম ও মাদক বর্তমান সমাজের মারাত্মক ব্যাধি। এই ব্যাধি দূর করতে আমাদের সকলকে একযোগে কাজ করে যেতে হবে, তা না হলে আমাদের আগামী প্রজন্ম ধ্বংসের মুখে পতিত হবে। কিশোর এবং যুব সমাজ যেন মাদকের দিকে ধাবিত না হয় সেজন্য তিনি ছাত্রছাত্রীদের খেলাধুলার পাশাপাশি বিখ্যাত মনীষী ও কবি সাহিত্যিকদের লেখা বই, উপন্যাস পড়ার জন্য উৎসাহ প্রদান করেন। দেশ এবং দেশের বাইরের কি ঘটছে এসব সম্পর্কে ধারণা রাখার এবং সাধারণ জ্ঞান অর্জন করার জন্য উদ্বুদ্ধ করেন। তিনি বলেন ইভটিজিং রোধে ইতোমধ্যেই আমরা খুলনা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে কঠোর পদক্ষেপ গ্রহণ করেছি যাতে কোন বাখাটে স্কুল-কলেজগামী ছাত্রীদের উত্যক্ত করতে না পারে। আমাদের ছেলে মেয়েরা যেন মোবাইলে গেমস ও পর্ণগ্রাফিতে আসক্ত হয়ে না পড়ে সেদিকে অভিভাবক ও শিক্ষকদের তীক্ষ্ণ দৃষ্টি রাখতে হবে । আগামী প্রজন্মকে আমরা যদি সঠিক গাইড লাইনে রাখতে পারি তাহলে আগামীর র্স্মাট বাংলাদেশ গড়া সহজতর হবে বলে আমার দৃঢ় বিশ্বাস।

নতুন কারিকুলাম বাস্তবায়নে অনুপ্রেরণা ও অসহায় মেধাবী শিক্ষার্থীদের স্কুল/স্কাউট পোশাক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বঙ্গবাসী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ দেলোয়ার হোসেন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিঃ ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) জনাব সোনালী সেন, পিপিএম-সেবা; সহকারি পুলিশ কমিশনার (খালিশপুর জোন) জনাব গোপীনাথ কানজিলাল-সহ বঙ্গবাসী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী। ও সাংবাদিকবৃন্দ

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..