সোমবার, ২০ মে ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান ।

কেএমপি’র পুলিশ কমিশনার মহোদয়ে কর্তৃক খুলনার স্বনামধন্য অনির্বাণ লাইব্রেরী পরিদর্শনঃ

আবু বকার সিদ্দিক হিরা খুলনা বিভাগীয় ব্যুরো প্রধান
  • আপলোডের সময় : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩

আজ ২০সোমবার সকাল ১০:৩০ ঘটিকায় খুলনা জেলার পাইকগাছা থানাধীন স্বনামধন্য অনির্বাণ লাইব্রেরী খুলনা মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার জনাব মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা মহোদয় পরিদর্শন করেন। এ সময় অনির্বাণ লাইব্রেরীর সভাপতি ও কপিলমুনি মেহেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা রহিমা আক্তার শম্পা এবং সাধারণ সম্পাদক জনাব প্রভাত দেবনাথ পুলিশ কমিশনার মহোদয়’কে সম্মাননা স্মারক প্রদান করেন।

উল্লেখ্য, ১৯৯০ সালে খুলনা জেলার পাইকগাছা থানাধীন মাহমুদকাটীর কপিলমুনি এলাকায় অনির্বাণ লাইব্রেরীটি প্রতিষ্ঠিত হয়। অনির্বাণ লাইব্রেরীর অন্যতম প্রতিষ্ঠাতা হলেন বাংলাদেশ পুলিশের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল জনাব জয়দেব কুমার ভদ্র, বিপিএম-সেবা। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র থাকাকালীন সময়ে কয়েকজন বন্ধুকে নিয়ে লাইব্রেরীটি প্রতিষ্ঠা করেন। পাঠাগারটি বই পড়ানোর মধ্যে সীমাবদ্ধ না থেকে সমাজ উন্নয়নমূলক বহুমূখী কর্মকাণ্ডের মাধ্যমে এখন দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক খ্যাতি লাভ করেছে।

পরিদর্শনের সময় কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) জনাব সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা; অনির্বাণ লাইব্রেরীর উপদেষ্টা কমিটির সাধারণ সম্পাদক গনেশ ভট্টাচার্য; প্রক্তন কার্যকরী সভাপতি ও অবঃ শিক্ষক সমীরণ দে; লাইব্রেরীয়ান মোঃ আলমগীর হোসেন এবং পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ ও মানিক ভদ্র-প্রমুখ উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..