শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ।

খুলনায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ 

নাজমুল হাসান সবুজ  খুলনা মহানগর 
  • আপলোডের সময় : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
 জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা  খুলনা জেলা ও মহানগর পর্যায়ের প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ আজ (রবিবার) বিকেলে খুলনা বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত হয়। ক্রীড়া পরিদপ্তরের সহযোগিতায় খুলনা জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করে।
 খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ নাজমুল হুসেইন খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এসএম মোর্তজা রশিদী দারা, জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট মোঃ সাইফুল ইসলাম এবং খুলনা ও বরিশাল বিভাগের জাতীয় ক্রীড়া পরিষদের উপপরিচালক মোঃ আবুল হোসেন হাওলাদার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া অফিসার মোঃ বকতিয়ার রহমান গাজী।
 অতিথিরা বলেন, শারীরিক সুস্থতার জন্য খেলাধুলার প্রয়োজন রয়েছে। খেলাধুলা মনকে প্রফুল্ল রাখে। শিক্ষার্থীদের নিয়মিত খেলাধুলা করতে হবে। একজন ক্রীড়াবিদ খেলাধুলার মাধ্যমে বিশে^র কাছে নিজেকে পরিচিতি করে তুলতে পারে। বাংলাদেশসহ সারাবিশে^র জনপ্রিয় খেলা ফুটবল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল খেলাধুলার প্রতি নজর রয়েছে। ছেলে-মেয়েদের খেলাধুলায় উৎসাহ দিতে অভিভাবকদের প্রতি আহবান জানান অতিথিরা।
 উল্লেখ্য, মহানগর পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) চ্যাম্পিয়ন সোনাডাঙ্গা+লবনচরা থানা এবং রানারআপ দৌলতপুর+হরিণটানা থানা দল। বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) চ্যাম্পিয়ন সোনাডাঙ্গা+লবনচরা এবং রানারআপ খুলনা সদর+হরিণটানা থানা দল। এছাড়া জেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) চ্যাম্পিয়ন দল পাইকগাছা উপজেলা এবং রানারআপ দাকোপ উপজেলা দল। বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) চ্যাম্পিয়ন দল বটিয়াঘাটা উপজেলা ও রানারআপ দাকোপ উপজেলা দল। আগামী ২৫ অক্টোবর বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) এর বিভাগীয় পর্যায়ের খেলা শুরু হবে।
অনুষ্ঠানে অতিথিরা চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..