শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ।

বিলের আধিপত্তকে কেন্দ্র করে ১০ গ্রামের সংঘর্ষ, পুলিশসহ আহত ৫০

মোঃ রফিকুল ইসলাম মোহনগঞ্জ,নেত্রকোণা:
  • আপলোডের সময় : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
নেত্রকোণা’র মোহনগঞ্জ উপজেলার সুয়াইর ইউনিয়ন ও সমাজ সহিলদেও দুই ইউনিয়নের সীমানায় অবস্থিত পাইলাটি বিলের আধিপত্তকে কেন্দ্র করে দুই ইউনিয়নের ১০ গ্রামের মানুষের মধ্যে সংঘর্ষে প্রায় ৫০ জন আহত হয়েছেন। আহতরা মোহনগঞ্জ ও মদন হাসপাতালে ভর্তি রয়েছে।
রোববার সকাল থেকে দু‘পক্ষের লোকজন উত্তেজিত হয়ে সংঘর্ষ জড়িয়ে পড়লে ৩ থেকে ৪ ঘন্টা সংঘর্ষ হয়। পরে মোহনগঞ্জ থানা পুলিশের চেষ্টায় নিয়ন্ত্রণে আসে।এতে কনস্টেবোল জাকির হোসেন সহ উভয় পক্ষের ৫০ জন আহত হয়।
আহতরা হলেন, আব্দু হাসিম, আক্কল আলী, রেহান মিয়া, বায়জিদ,তরিকুল, মজিবুর রহমান, সুজাত,স্বাধীন মিয়া, আজিজুল, আজহারুল ইসলাম, উসমান গণি, হাঁকিকুল, আজিজুল হক, শাহলম, জানু মিয়া, লালন মিয়া, আফিল মিয়া, হুমায়ুন, সোহান, রাসেল, সাইদুল মিয়া, মারুফ মোহনগঞ্জ হাসপাতালে ভর্তি বাকিরা মদন হাসপাতালে ভর্তি রয়েছে।
মোহনগঞ্জ থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, নকতি বিলের আধিপত্যকে কেন্দ্র করে দুই ইউনিয়নের বেশ কিছু গ্রামের মানুষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে জাকির হোসেন সহ কয়েকজন পুলিশ সদস্য ও দু পক্ষের লোকজন আহত হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..