শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

রাঙ্গাবালীতে বিএনপি জামাতের জ্বালাও পোড়াও, সারাদেশে নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

মোঃ হানিফ মিয়া রাঙ্গাবালী পটুয়াখালী প্রতিনিধি
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩

পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়ন আওয়ামী লীগসহ সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত বিএনপি জামাতের জালাও পোড়াও এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।
বৃহস্পতিবার বিকাল পাচটায় উপজেলার তক্তাবুনিয়া বাজারে আওয়ামীলীগ অফিসের সামনে থেকে মিছিল শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাজার জামে মসজিদে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত আলোচনা করা হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য দেন রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এইচ এম মোশাররফ, বড়বাইশদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফরহাদ হোসেন, বড়বাইশদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রিংকন সিকদার, বড়বাইশদিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি কামরুজ্জামান হীরা, সাধারণ সম্পাদক লুৎফর হাওলাদার, বড়বাইশদিয়া ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক রিগান হাওলাদার ও জুয়েল রানা, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক রিয়াদ মৃধা, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক লিমন মাহমুদসহ অনন্য অংঙ্গসংগঠণের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..