শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

রাঙ্গাবালীতে বিএনপি জামাতের জ্বালাও পোড়াও, সারাদেশে নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

মোঃ হানিফ মিয়া রাঙ্গাবালী পটুয়াখালী প্রতিনিধি
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩

পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়ন আওয়ামী লীগসহ সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত বিএনপি জামাতের জালাও পোড়াও এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।
বৃহস্পতিবার বিকাল পাচটায় উপজেলার তক্তাবুনিয়া বাজারে আওয়ামীলীগ অফিসের সামনে থেকে মিছিল শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাজার জামে মসজিদে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত আলোচনা করা হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য দেন রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এইচ এম মোশাররফ, বড়বাইশদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফরহাদ হোসেন, বড়বাইশদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রিংকন সিকদার, বড়বাইশদিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি কামরুজ্জামান হীরা, সাধারণ সম্পাদক লুৎফর হাওলাদার, বড়বাইশদিয়া ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক রিগান হাওলাদার ও জুয়েল রানা, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক রিয়াদ মৃধা, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক লিমন মাহমুদসহ অনন্য অংঙ্গসংগঠণের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..