শনিবার, ১৮ মে ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার

জয়পুরহাটের পাঁচবিবি ও ক্ষেতলাল দুই পৌরসভায় নৌকার জয়

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২

জয়পুরহাটের পাঁচবিবি ও ক্ষেতলাল দুই পৌরসভার শান্তিপুর্ন ভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। এই প্রথম ইভিএম ভোটিং মেশিনে সকাল ৮ থেকে বৈকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

পাঁচবিবি পৌরসভা নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি (নৌকা মার্কা ) প্রার্থী হাবিবুর রহমান হাবিব ৭৯৫৪ পেয়ে পুনরায় বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দ্রী সাদেকুর নাহার শিখা ৫ হাজার ৪ শত ৫০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন ।

মোট মেয়র পদে ৬ জন প্রতিদন্দ্রীতা করেছেন। ৪৯ জন সাধারণ কাউন্সিলর ও ১৭জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রতিদ্বন্দ্বিতা করছেন পাঁচবিবি পৌরসভায় প্রতিদন্দ্রীতা করেছেন।

অন্যদিকে ক্ষেতলাল পৌরসভায়ও শান্তিপুর্ন ভোট গ্রহন সম্পন্ন হয়েছে । এই পৌরসভায় ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (নৌকা মার্কা) সিরাজুল ইসলাম সরদার মেয়র পদে ও ২ জন কাউন্সিলর প্রার্থীর কোন প্রতিদন্দ্রী প্রার্থী না থাকায় আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বুধবার ২৭ জুলাই শুধু ১০ জন কাউন্সিললের ভোট গ্রহন সম্পন্ন হয়েছে।

বুধবার রাতে জয়পুরহাট জেলা নির্বাচন অফিসার আমিনুর ইসলাম মিয়া সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেছেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..