মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জের নেতৃত্বে দালাল নিয়োগ দিয়ে  লক্ষ লক্ষ টাকা চাঁদা আদায় লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক

কিশোরগঞ্জে পরকীয়ার জেরে মামিকে গলাকেটে হত্যার

কিশোরগঞ্জ প্রতিনিধি
  • আপলোডের সময় : শনিবার, ২৩ জুলাই, ২০২২

কিশোরগঞ্জে পরকীয়ার জেরে মামিকে গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে ভাগ্নের বিরুদ্ধে। শনিবার (২৩ জুলাই) দুপুর পৌনে ২টার দিকে পৌর শহরের গুরুদয়াল কলেজের ওয়াসীম উদ্দিন মুসলিম ছাত্রবাসের বিপরীত দিকের বাসায় এ ঘটনা ঘটে।

নিহত রোকসোনা (৩০) শহরের হারুয়া গুরুলদায় কলেজ রোড এলাকার তাজুল ইসলামের স্ত্রী। অভিযুক্ত মামুন (৩০) শহরের শোলাকিয়া এলাকার মো. সোহরাবের ছেলে। তাকে আটক করেছে পুলিশ।

কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জেরে দুপুরের দিকে ফাঁকা বাসায় মামিকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেন মামুন। এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক মামুনকে আটক করে।

তবে নিহত গৃহবধূর স্বামী তাজুলের দাবি- তার স্ত্রীর সঙ্গে ভাগ্নে মামুনের অবৈধ সম্পর্ক ছিল। এর জেরে এ ঘটনা ঘটেছে। আমি মামুনকে বাসায় জায়গা দিতে না করেছি। তারপরও সে মামুনকে জায়গা দিয়েছে এবং তার সঙ্গে মিশেছে।

নিহতের বড় মেয়ে ছোঁয়া জানায়, তার নানার বাড়িতেও একদিন তার মাকে মামুন ব্যাট দিয়ে মাথায় আঘাত করেছে।

ওসি মোহাম্মদ দাউদ জানান, দুপুরের দিকে এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ভাগ্নে মামুনকে আটক করেছে। এ ঘটনায় ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করা হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..