সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে,

বিদ্যুৎ সাশ্রয়ে অফিস সময় সপ্তাহ মধ্যে সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

সংগ্রাম প্রতিদিন ডেস্ক ঃ
  • আপলোডের সময় : সোমবার, ১৮ জুলাই, ২০২২

বিদ্যুৎ সাশ্রয়ে অফিস সময় কমানো বা বাসা থেকে কাজ করার বিষয়ে সপ্তাহ খানেকের মধ্যে সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

সোমবার (১৮ জুলাই) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান তিনি।

প্রতিমন্ত্রী ফরহাদ বলেন, অফিসের সময় কমানো হতে পারে অথবা ওয়ার্ক ফ্রম হোম (বাসা থেকে কাজ) করার সিদ্ধান্ত নেওয়া হতে পারে। যতটুকু অফিসে না করলেই নয়, এমনভাবে বিদ্যুৎ ব্যবহারের চিন্তা করা হচ্ছে।

সপ্তাহখানেকের মধ্যে সিদ্ধান্ত জানানো হবে উল্লেখ করে তিনি বলেন, মানুষের যেন কষ্ট না হয় সেটা বিবেচনায় রেখে সিদ্ধান্ত নেওয়া হবে।

প্রতিমন্ত্রী বলেন, বিষয়টি আলোচনার পর্যায়ে রয়েছে। কেউ অফিস সকাল ৯টা থেকে বিকেল ৩টা বা ৪টা পর্যন্ত করার কথা বলছে। তবে এটা এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

এ বিষয়ে প্রধানমন্ত্রীর কাছ থেকে সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, সোমবার (১৮ জুলাই) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এক সভা শেষে প্রধানমন্ত্রীর বিদ্যুৎ ও জ্বালানিবিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী বলেছেন, মঙ্গলবার (১৯ জুলাই) থেকে এলাকাভিত্তিক লোডশেডিংয়ে যাচ্ছে দেশ। প্রতিদিন এক থেকে দুই ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। তবে কোন এলাকায় লোডশেডিং কখন হবে, তা আগেই জানিয়ে দেওয়া হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..