রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

নড়াইলে নির্বাচনী বিধি লঙ্ঘন করায় প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা

মোঃনয়ন শেখ,স্টাফ রিপোর্টারঃনড়ইল
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২

নড়াইল লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের মাকড়াইল গ্রামের মাকড়াউল কে কে এস ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ গভনিং বডির নির্বাচনী বিধি লঙ্ঘন করায় প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর বেলায় উপজেলার গেটের সামনে নড়াইল টু যশোর মেন সড়কে দুই শতাধিক লোকের উপস্থিতিতে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে প্রার্থী এবং ভোটারগণ তাদের বক্তব্যে বলেন আমাদের স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন সিডিউল অনুযায়ী ১৩ তারিখে থাকলেও সেটা বাতিল করে দিয়েছেন প্রিজাইডিং অফিসার। তার একার সিদ্ধান্তে কিভাবে সেটা বাতিল বা স্থগিত করলো সে বিষয়টি আমরা কেউই জানিনা।

মাকড়াউল কে কে এস ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ গভনিং বডির নির্বাচন দ্রুত কার্যকর করা হোক এটা আমাদের সকলের দাবি। এবং ওই প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনের ব্যবস্থা নেওয়া হোক এটা আমাদের এলাকাবাসীর দাবি।

এবং পরে তারা নড়াইলের জেলা প্রশাসক, লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা, মাধ্যমিক শিক্ষা অফিসার, প্রিজাইডিং অফিসার, লোহাগড়া প্রেসক্লাব, বরাবর তাদের লিখিত স্মারকলিপি প্রেরণ করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..