রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন

নড়াইলে ভুয়া মেজর ও সেনাবাহিনী পরিচয়দানকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

নড়াইল প্রতিনিধি
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

নড়াইলে মেজর পরিচয়ে চাকুরি দেয়ার নামে প্রতারণার অভিযোগে নয়ন কুমার সিংহসহ (২৮) তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১১ আগস্ট) সন্ধ্যায় নড়াইল শহরের স্টেডিয়াম এলাকা থেকে তিনজনকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। মেজর পরিচয়দানকারী নয়ন সিংহ নড়াইল সদরের শাহাবাদ ইউনিয়নের চাঁদপুর গ্রামের অবনী সিংহের ছেলে।
তার দুই সহযোগী হলেন-সদরের চিলগাছা রঘুনাথপুর গ্রামের রুস্তম শেখের ছেলে মিজান শেখ (৪৫) ও রঘুনাথপুর গ্রামের মোসলেম ফকিরের ছেলে আহাদ ফকির (৪২)।
সদর থানার ওসি শওকত কবির জানান, তারা দীর্ঘদিন ধরে মেজর ও সেনাবাহিনীর লোক পরিচয়ে নড়াইলের বিভিন্ন এলাকার চাকুরি প্রত্যাশীদের কাছ থেকে টাকা লুটে নিয়েছে। নড়াইলে নির্মাণাধীন রেলওয়ে প্রকল্পসহ বিভিন্ন প্রতিষ্ঠানে চাকুরি দেয়ার নামে টাকা লুটে নেয় নয়নসহ তার সহযোগীরা।
এ সময় তাদের কাছ থেকে ২৫ হাজার ৫০০টাকাসহ একাধিক পরিচয়পত্র, নাগরিক সনদপত্র, সার্টিফিকেটের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ছাড়াও চাকুরি প্রত্যাশীদের অনেক ছবি জব্দ করা হয়েছে।

 

এ ঘটনার সঙ্গে আর কেউ জড়িত কিনা, সে ব্যাপারে নয়নসহ তার দুই সহযোগীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছেন তিনি। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। এদিকে, তাদের গ্রেফতারের খবরে ভূক্তভোগীরা তাৎক্ষণিক থানায় ভিড় করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..