শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

মহম্মদপুর উপজেলার নেতাকর্মী, সাংবাদিকসহ সর্বস্তরের জনসাধারণকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন ড.বীরেন শিকদার (এম.পি)

সংগ্রাম প্রতিদিন ডেস্ক
  • আপলোডের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

সকলের দোয়া ও আশির্বাদে মাগুরা-২ আসনের সংসদ সদস্য ও দৈনিক সংগ্রাম প্রতিদিন প্রধান উপদেষ্টা সম্পাদক, ড, শ্রী-বীরেন শিকদার এমপি করোনামুক্ত হয়ে বাসায় ফিরেছেন।

তিনি মুঠোফোনে কৃজ্ঞতা জানিয়েছেন মহম্মদপুরের নেতাকর্মী, সাংবাদিক,সর্বস্তরের জনসাধারণ যারা বিভিন্ন মসজিদে দোয়া ও মন্দিরে প্রার্থনাকারী আয়োজকসহ সর্বস্তরের নেতা-কর্মী এবং শুভান্যুধায়ীদের প্রতি।

তিনি সকলের ভালোবাসায় অভিভুত ও আবেগে আপ্লুত হয়ে বলেন, মাগুরা-২ আসনের মানুষের কাছে আমি বরাবরই ঋনি ছিলাম।

করোনা আক্রান্ত হওয়ার পরে সকলে যে ভালোবাসা দেখিয়েছে তাতে করে সেই ঋনের পরিমান বহুগুণ বড়ে গিয়েছে। আমার নির্বাচনী এলাকার মানুষ আমাকে নতুন করে আবার কৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ করেছে।

তিনি মাগুরা-২ আসনের সর্বস্তরের জনসাধারনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন এবং আজীবন সকলের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..