শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

লক্ষ্মীপুরে গোপন বিয়ের কথা জানাজানি হওয়ার পর কনের নানা কে পিটিয়ে হত্যার

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২

লক্ষ্মীপুরে
গোপন বিয়ের কথা জানাজানি হওয়ার পর কনের নানা নাজিম সর্দারকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে বরের বাবার বিরুদ্ধে।

গতকাল বৃহস্পতিবার (১৫ এপ্রিল) মধ্যরাতে সদর উপজেলার মধ্য চররমনি মোহন গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নাজিম সর্দার একই এলাকার মৃত হাসু সর্দারের ছেলে ও কনের নানা হয়। অভিযুক্ত গোলাপ সর্দার একই এলাকার বাসিন্দা নুরা সর্দারের ছেলে ও বর তারিফের বাবা।

নিহতের স্বজনরা জানান, গত মঙ্গলবার (১২ এপ্রিল) সদর উপজেলার চররমনি মোহন ইউনিয়নের গোলাপ সর্দারের ছেলে তারিফের সঙ্গে একই এলাকার বাসিন্দা আব্বাস সর্দারের মেয়ে নুপুর (নিহতের নাতিন) গোপনে বিয়ে করে। বৃহস্পতিবার রাতে বিষয়টি জানাজানি হয়। পরে বর তারিফের বাবা লোকজন নিয়ে এসে কনের নানা নাজিম সর্দারকে পিটিয়ে আহত করে। এসময় স্বজনরা উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নাজিম সর্দারকে মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা আছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..