শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

লক্ষীপুরে আধুনিক ও দৃষ্টিনন্দন টেনিস কমপ্লেক্স উদ্ধোধন ।

এ জে এম ইসমাইল হোসেন লক্ষীপুর জেলা প্রতিনিধি।
  • আপলোডের সময় : শনিবার, ২২ অক্টোবর, ২০২২

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক নির্মিত আধুনিক ও দৃষ্টিনন্দন “টেনিস কমপ্লেক্স, লক্ষ্মীপুর” এর শুভ উদ্বোধন

করেন। জনাব মেজবাহ উদ্দিন, মাননীয় সচিব, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এবং সাধারণ সম্পাদক, অফিসার্স ক্লাব, ঢাকা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোঃ আনোয়ার হোছাইন আকন্দ, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, লক্ষ্মীপুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. মো: আবুল হোসেন, যুগ্ম সচিব, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, জনাব মোঃ মাহফুজ্জামান আশরাফ, পুলিশ সুপার, লক্ষ্মীপুর, জনাব কুলপ্রদীপ চাকমা, প্রধান নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ, লক্ষ্মীপুর, ডাঃ আহাম্মদ কবীর, সিভিল সার্জন, লক্ষ্মীপুর, জনাব এ. কে. এম. সালাহ্ উদ্দিন টিপু, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, লক্ষ্মীপুর সদর, জনাব মোজাম্মেল হায়দার মাসুম ভূইয়া, মেয়র, লক্ষ্মীপুর পৌরসভা, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম, সাবেক কমান্ডার, মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড, লক্ষ্মীপুর সদর, জনাব বশির উদ্দিন, উপপরিচালক, এনএসআই।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ, ক্রীড়াপ্রেমী ও টেনিস ক্লাবের সদস্যবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রিয় সাংবাদিকবৃন্দ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..