বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪

মাদারীপুর _পিঠা বিক্রি করে সাবলম্বি_ কল্পনা আক্তার

বেলী আকন মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : রবিবার, ২০ নভেম্বর, ২০২২

মাদারীপুর
সন্ধ‍্যে নামার সঙ্গে সঙ্গেই জলে উঠলো কল্পনা বানুর মাটির চুলা। রাস্তার পাশে তার ছোট্ট পিঠার দোকানে পিঠা কিনতে আসা লোকেদের ভিড় পড়ে গেছে সন্ধ‍্যে নামতেই।
কল্পনা জানান শীতের সময় টা ব‍্যপাক চাহিদা থাকে পিঠার। তিনি জানান চিতই পিঠা আর ভর্তা বিক্রি করে তিনি সাবলম্বি হয়েছেন।
বেশ ভালো চলছে শীতকে কেন্দ্র করে গড়ে ওঠা তার এই ব‍্যবসা।।
কল্পনা জানান, তিনি পিঠা তৈরী করতে ভালোবাসেন।
ভালোবাসার কাজ থেকে যদি সৎভাবে কিছু রোজগার করা যায় তবে ক্ষতি কি?
তিনি স্বাচ্ছন্দ্যের সঙ্গে পিঠার ব‍্যবসা করেন এবং তিনি লাভবান হচ্ছেন।
পিঠা ক্রয় করতে আসা এক ক্রেতা জানান, ব‍্যস্ততাপূর্ণ জীবনে এখন আর বাসা বাড়িতে আগের মতো পিঠা তৈরী হয় না। তাই কিনেই খেতে হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..