বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪

বিশ্ব বরেণ্য চিত্র শিল্পী এস এম সুলতানের ৯৮ তম জন্মদিন আজ

শরিফুজ্জামান, নড়াইল প্রতিনিধি :
  • আপলোডের সময় : বুধবার, ১০ আগস্ট, ২০২২

আজ বুধবার (১০ আগস্ট) বরেণ্য চিত্রশিল্পী এসএম সুলতানের ৯৮তম জন্মবার্ষিকী । ১৯২৪ সালের ১০ আগস্ট নড়াইলের মাছিমদিয়ায় বাবা মেছের আলী ও মা মাজু বিবির ঘরে জন্মগ্রহণ করেন এসএম সুলতান।
শিল্পীর জন্মবার্ষিকী উপলক্ষে নড়াইলের জেলা প্রশাসনের পক্ষ থেকে যেসব কর্মসূচী গ্রহন করা হয়েছে তার মধ্যে রয়েছে বুধবার (১০ আগস্ট) শিল্পীর রুহের মাগফেরাত কামনা করে সকাল ৬টায় পবিত্র কোরান খতম, সকাল সাড়ে ৭টায় চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, সকাল ৯টায় বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংষ্কৃতিক সংগঠনের অংশগ্রহনে শিল্পীর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শিল্পীর রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল এবং সবশেষে সকাল সাড়ে ৯টায় শিল্পী এস এম সুলতান আর্ট ক্যাম্প উদ্বোধন। এসব কর্মসূচী নড়াইল এস এম সুলতান কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..