বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪

পলাশবাড়িয়া দশম শ্রেণির স্কুল ছাত্রী ফারহানা(১৫)আত্মহত্যা।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

বুধবার (১৩ অক্টোবর) দুপুরে মাগুরার মহম্মদপুর উপজেলার নহাটা ইউনিয়নের পানিঘাটা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ফারহানা পলাশবাড়িয়া ইউনিয়নের মন্ডলগাতি গ্রামের জামাল উদ্দিনের মেয়ে এবং আলহাজ্ব কাজী আব্দুল ওয়াহেদ মাধ্যমিক বিদ্যালয়েরর দশম শ্রেণির ছাত্রী।

ফারহানার মামা আশরাফ মুন্সী জানান, নানির সাথে কথাকাটাকাটি হওয়ায় অভিমান করে ফারহানা। পরে নিজ ঘরে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। ঘটনার সময় বাড়ির অন্য সবাই কাজের জন্য বাইরে ছিল।

নহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হুমায়ন কবির বলেন, খাতায় একটি লেখা পাওয়া যায়।

আমার লাশ যেন পোস্টমর্টেম (ময়নাতদন্ত) করা না হয়। সবাই আমার জানাজাতে শরীক হবেন।’ মৃত্যুর আগে নিজের খাতায় কথাগুলো লিখে ঘরের ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন ফারহানা (১৫) নামে এক স্কুল ছাত্রী।

তদন্তের জন্য ফরহানার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..