শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী 

নড়াইলে ২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী জারজিদ ও সাইফুজ্জামান

শরিফুজ্জামান, নড়াইল প্রতিনিধি :
  • আপলোডের সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২

নড়াইলের কালিয়া উপজেলায় দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে পেড়লী ইউনিয়নে জারজিদ মোল্যা এবং পাঁচগ্রাম ইউনিয়নে এস এম সাইফুজ্জামান জয়ী হয়েছেন। বুধবার (২ নভেম্বর) দলীয় প্রতিক ছাড়া এ নির্বাচনে সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকাল ৪টায় ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
কালিয়া উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, পেড়লী ইউপিতে ভোটার সংখ্যা ১৮হাজার ৩’শ ৭৫। এই ইউনিয়নে ১০ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। পেড়লী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক জারজিদ মোল্যা ঘোড়া প্রতীকে ৩৯৮৩ ভোট পেয়ে
বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুল ইসলাম বাবু চশমা প্রতীকে পেয়েছেন ৩৫৪৯ ভোট। পাঁচগ্রাম ইউপিতে ভোটার সংখ্যা ৬হাজার ৫’শ ৫৪। এই ইউনিয়নে ৬ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। চশমা প্রতীক নিয়ে কালিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য এস এম সাইফুজ্জামান ১৭৪৮ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ঘোড়া প্রতীকের বাদশা মোল্যা পেয়েছেন ১২৯২ ভোট।

দলীয় প্রতিক ছাড়া এ নির্বাচনে ভোটারদের উপস্থিতি ব্যাপক থাকলেও ইভিএম এর কারনে ধীরগতিতে ভোট গ্রহন করায় ক্ষুব্ধ ছিলো ভোটাররা। অনেকের আবার ফিংগার না মেলায় ভোট দিতে না পেরে ফিরে গেছেন।অন্ততঃ ২০ ভাগ ভোটার আঙ্গুলের ছাপ না মেলায় ভোট দিতে পারছেন না বলে জানিয়েছিলেন বিভিন্ন কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তরা।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..