শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী 

জয়পুরহাট ভেজাল আয়ুর্বেদী ঔষধ তৈরির দায়ে তিনজনের কারাদণ্ড

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

জয়পুরহাটের আক্কেলপুরে র‍্যাব-৫ ক্যাম্পের অভিযানে যৌন উত্তেজক ভেজাল আয়ুর্বেদী ঔষধ তৈরির সময় তিনজন কে হাতেনাতে আটক করেছে। এ সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তিনজনকেই ১৫ দিন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মে) সকালে আক্কেলপুর উপজেলার রুকিন্দিপুর ইউনিয়নের ইসমাইলপুর মুন্সিপাড়া গ্রামে র‍্যাব-৫ জয়পুুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে যৌন উত্তেজক ভেজাল ঔষধ তৈরির আলামতসহ তিনজন কে হাতেনাতে আটক করে এবং ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমের তাদের কারাদণ্ড প্রদান করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন, রুকিন্দিপুর ইউনিয়নের ইসমাইলপুর মুন্সিপাড়া গ্রামের কলিম উদ্দীনের ছেলে রেজাউল করিম, তার ভাই জিল্লুর রহমান এবং একই গ্রামের আবুল হোসেনের ছেলে বেলাল হোসেন।

জয়পুুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় আক্কেলপুর উপজেলার রুকিন্দিপুর ইউনিয়নের ইসমাইলপুর মুন্সিপাড়া গ্রামে একটি বাড়িতে যৌন উত্তেজক ভেজাল ঔষধ তৈরি করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৫,সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো.মাসুদ রানা, কোম্পানী উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম নেতৃত্বে ওই গ্রামে অভিযান চালিয়ে ৬ শত টি যৌন উত্তেজক সিরাপের বোতল (৬ শত লিটার), ১২ শত লিটার যৌন উত্তেজক খোলা তরল পানীয়,৫ শত ৫০ পিস যৌন উত্তেজক ট্যাবলেট,১ হাজার টি ভারতীয় বিভিন্ন ঔষধ কোম্পানীর লেভেল এবং আরও ১ শত ৫০ টি ভারতীয় ঔষধ কোম্পানীর লেভেল, অনুমোদনহীন ২ শত টি খালি বোতলে অস্বাস্থ্যকর পরিবেশে ও অবৈধ ঔষধ উৎপাদন করার সময় তাদের হাতেনাতে আটক করে র‍্যাব সদস্যরা।

আটককের পর জয়পুুরহাট র‍্যাবের সহযোগীতায় আক্কেলপুর উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে যৌন উত্তেজক ভেজাল আয়ুর্বেদী ঔষধ তৈরির দায়ে তিনজন কে ১৫ দিনের কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মৌসুমি হক। এমনকি জব্দকৃত সকল ভেজাল ঔষধ ও আলামত গুলো ধ্বংস করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দণ্ডপ্রাপ্ত আসামীদের জয়পুুরহাট জেলা কারাগারে পাঠানো হয়

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..